চার দেয়ালের মাঝে বিপ্লব ও সংহতি দিবস পালন করেছে বরিশাল বিএনপি

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন
ছবিঃ সংগৃহীত

বিএনপির দূর্গ খ্যাত বরিশালে ঠিলেঠালা ভাবে চার দেয়ালের মাঝে বিপ্লব ও সংহতি দিবস পালন করে দলটি। রোববার (৭ নভেম্বর) বেলা ১১টায় বরিশাল প্রেসক্লাবের হলরুমে বরিশাল মহানগর এবং উত্তর দক্ষিণ বিএনপির উদ্যোগে বরিশাল মহানগরের সাবেক সভাপতি মজিবর রহমান সরোয়ারসহ অনেক সিনিয়র ও ত্যাগী নেতাদের অনুপস্থিতিতে অনুষ্ঠিত হয় বিপ্লব ও সংহতি দিবস।

বুধবার (৩ নভেম্বর) বরিশাল মহানগর এবং উত্তর ও দক্ষিণ জেলার গঠিত আহ্বায়ক কমিটির এটাই প্রথম কোন দলীয় কমর্সূচি পালন। কিন্তু পারেননি নিজেদের সামর্থ্যের প্রমান দিতে। বরাবরের মত এবারের বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় ছিল না উল্লেখ যোগ্য নেতা কর্মীরা।

বরিশাল মহানগর বিএনপির সাবেক এক নেতা বলেন, আজকের এই বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় নগরীর ৩০ টি ওয়ার্ডের একটা ওয়ার্ড থেকেও কোন মিশিল নিয়ে যোগ দেয়নি। উপজেলা থেকে লোকজন নিয়ে এসে কোন মতে প্রোগ্রাম করছে।

মহানগর বিএনপির নব গঠিত কমিটির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি বিলকিস জাহান শিরিন।

এদিকে সভা চলাকালে মহানগর বিএনপির সদ্য সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া বক্তব্য শুরু করলে ‘ভুয়া, ভুয়া’ বলে শ্লোগান দেয় মহানগর বিএনপির নতুন সদস্য সচিব মীর জাহিদুল কবিরের অনুসারীরা। এ সময় বক্তব্য সংক্ষেপ করে সভাস্থল ত্যাগ করেন জিয়া।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!