-5.6 C
Drøbak
সোমবার, নভেম্বর ২৯, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিককরোনায় আজ নাটোরে মৃত্যু ১ আক্রান্ত ১০৪ জন

করোনায় আজ নাটোরে মৃত্যু ১ আক্রান্ত ১০৪ জন

নাটোরে গত ২৪ ঘন্টায় নতুন করে ১০৪ জন করোনা আক্রান্ত হয়েছেন এবং এক জনের মৃত্যু হয়েছে। জেলায় মোট আক্রান্ত ৭৫৪০ এবং করোনা আক্রান্ত হয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ১৩৮জন। জেলা সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান জানান, গত ২৪ ঘন্টায় ৪৩৮ জনের নমুনা সংগ্রহ করে আর টি পি সি আর পরীক্ষায় ৫২ জনের, ১২৩ নমুনা সংগ্রহ করে র‌্যাপিড এন্টিজেন পরীক্ষায় ২৫ জনের এবং ৩৫ জনের নমুনা সংগ্রহ করে জিন এক্সপার্ট পরীক্ষায় ৭জনের করোনা সনাক্ত করা হয়েছে।

স্বাস্থ্য বিভাগ সূত্রে আরো জানা যায়, জেলায় এপর্যন্ত ২৭৭০৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ২০২ জন দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন। জেলার মধ্যে নাটোর সদর উপজেলা ও বড়াইগ্রাম উপজেলায় করোনা সংক্রমণের হার বেশি।

স্বাস্থ্য বিভাগের তথ্যমতে নাটোর সদর উপজেলায় এপর্যন্ত ৮৩৩২ জনের নমুনা সংগ্রহ করে ২৫৩১ করোনা সনাক্ত করা হয়। নাটোর আধুনিক সদর হাসপাতালে নমুনা পরীক্ষা করান ২২৫৭জন। অন্যদিকে বড়াইগ্রামে ৪৮৯৬জনের নমুনা সংগ্রহ করে ১১৬৩জনের করোনা সনাক্ত করা গেছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।