অমর্ত্য’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে বরিশালে দোয়া মোনাজাত

বরিশাল প্রতিনিধি
বরিশাল প্রতিনিধি
1 মিনিটে পড়ুন

অস্ট্রেলিয়া প্রবাসী সাংবাদিক ফজলুল বারীর বড় ছেলে তৌকির তাহসিন বারী অমর্ত্য এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বরিশালে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ আগষ্ট) অমর্ত্য ফাউন্ডেশন এর কমিনিউটি পাকেরঘর বরিশালের আয়োজনে এ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় বাংলাদেশ মডেল ইয়ূথ পার্লামেন্টের চেয়ারপার্সন ও এশিয়ান টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান আমিনুল ইসলাম (ফিরোজ মোস্তফা),বাংলাদেশ সম্পাদক ফোরাম বরিশালের অর্থ সম্পাদক ও দৈনিক আজকের তালাশ এর প্রকাশক-সম্পাদক মারুফ হোসেন, বরিশাল রিপোর্টার্স ইউনিটিরি প্রচার ও দপ্তর সম্পাদক রাসেল হোসেন, বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের সভাপতি মজিবর রহমান নাহিদ, বাংলাদেশ মডেল ইয়ূথ পার্লামেন্টের মহাসচিব সোহানুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০২০ সালের ২৫ আগষ্ট মাত্র ২১ বছর বয়সে মারা যায় তৌকির তাহসিন বারী অমর্ত্য। তার শোকার্ত পরিবার গড়ে তুলেছে একটি সেবামুলক প্রতিষ্ঠান অমর্ত্য ফাউন্ডেশন। দেশ-বিদেশের দানশীল ব্যক্তিদের সহায়তায় বাংলাদেশ জুড়েই নলকূপ স্থাপন সহ নানা কর্মযজ্ঞ চলছে অমর্ত্য ফাউন্ডেশনের। দেশের বিভিন্ন এলাকায় ছয়টি খাবার ঘরে প্রতিদিন দুই শতাধিক মানুষকে রান্না করা খাবার খেতে দেয়া হয়। আদিবাসী ও পিছিয়ে থাকা জনগোষ্ঠির জন্য কাজ করছে অমর্ত্য ফাউন্ডেশন। ভোলার চরফ্যাশন উপজেলার আসলামপুর গ্রামে নির্মাণ করা হচ্ছে অমর্ত্য মসজিদ। মৃত্যুবার্ষিকী উপলক্ষে অমর্ত্য ফাউন্ডেশনের খাবার ঘর ছাড়াও নানান প্রতিষ্ঠানে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!