16.9 C
Drøbak
শনিবার, জুলাই ২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকজীবিকার প্রয়োজনে সব কিছু খুলে দেওয়া হয়েছে

জীবিকার প্রয়োজনে সব কিছু খুলে দেওয়া হয়েছে

জীবিকার প্রয়োজনে সবকিছু খুলে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। এছাড়া সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানিয়েছেন তিনি।

শনিবার (১৪ আগস্ট) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনায় ভার্চুয়ালি অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

জাহিদ মালেক বলেন, দেশ আর মৃত্যু দেখতে চায় না। জীবিকার প্রয়োজনে সব কিছু খুলে দেওয়া হয়েছে। আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন।

তিনি বলেন, জীবন-জীবিকার স্বার্থে, অর্থনীতি যেন ক্ষতিগ্রস্ত না হয়; সে জন্য লকডাউন শিথিল করা হয়েছে। আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন, মাস্ক পরুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন।

স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি দেশে টিকার কোনও সংকট হবে না জানিয়ে তিনি বলেন, পৃথিবী এখন করোনায় আক্রান্ত। প্রধানমন্ত্রীর নেতৃত্বে টিকা কার্যক্রম চলমান রয়েছে। চীন থেকে সাত কোটি টিকা নভেম্বরের মধ্যে পেয়ে যাবো। আরও অন্য জায়গা থেকে টিকা আসছে। এসব টিকা আসতে থাকলে টিকাদান কার্যক্রম বেগবান হবে।

(সূত্র বাংলা ট্রিবিউন)

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।