নাটোরে করোনায় মৃতের সৎকার করছেন হিন্দু মহাজোট

নাটোর প্রতিনিধি
নাটোর প্রতিনিধি
2 মিনিটে পড়ুন
ছবি: মাহাবুব খন্দকার

নাটোরের লালপুরে আবারো করোনায় মৃত্যুবরণ করা এক ব্যক্তির শবদাহ ও সৎকার করলেন হিন্দু মহাজোট সদস্যরা। আজ সকালে লালপুর উপজেলার মধুবাড়ি গ্রামের মূর্তন লক্ষণ চন্দ্র রায়ের ছেলে ডাক্তার মিলনের মৃত্যু হয় করোনায়। সে মৃতদেহ সৎকার করেছেন হিন্দু মহাজোটের সদস্যরা।

হিন্দু মহাজোটের নাটোর জেলার সভাপতি অ্যাডভোকেট ভাস্কর বাগচী জানান, ‘নাটোর জেলার লালপুর উপজেলার গোপালপুর মধুবাড়ি গ্রামের স্বর্গীয় লক্ষণ চন্দ্র রায় এর একমাত্র ছেলে ডাক্তার লিমন রায় বয়স ৩৫ বছর সকাল ০৯:৩০ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

তার মরদেহ নাটোরের লালপুরে এলে অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করার জন্য হিন্দু মহাজোটের কাছে অনুরোধ আসে। এর পরেই আমাদের হিন্দু মহাজোটের রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী সুবাস চন্দ্র সরকারের নেতৃত্বে হিন্দু মহাজোট ও যুব মহাজোটের সদস্যরা মরদেহ সৎকারের উদ্যোগ গ্রহণ করে এবং নির্বিঘ্নে তা সম্পন্ন করেন।’

এ বিষয়ে মরাদেহ সৎকার উদ্যোগ গ্রহনকারী হিন্দু মহাজোটের রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী সুবাস চন্দ্র সরকার জানান, ‘বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট লালপুর উপজেলা শাখা করোনা সৎকার টিম ও লালপুর থানার যুব মহাজোট ও স্বেচ্ছাসেবক মহাজোট নেতৃত্বে গোপালপুর কেন্দ্রীয় মহাশ্মশানে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়।

সে সময় আমার সাথে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্র কমিটি জ্যোতির্ময় ভদ্র টুটু, আহবায়ক লালপুর উপজেলা শাখার হিন্দু মহাজোটের রতন কুমার সরকার, সভাপতি লালপুর উপজেলার যুব মহাজোট, অসিত কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক লালপুর থানার যুব মহাজোট,

মিঠু কুমার সাংগঠনিক সম্পাদক, স্বেচ্ছাসেবক মহাজোট লালপুর উপজেলা শাখার, বিমল কুমার সরকার, সহ-সভাপতি স্বেচ্ছাসেবক মহাজোট লালপুর উপজেলা শাখা, সুজিত সরকার সহ-সাংগঠনিক সম্পাদক স্বেচ্ছাসেবক মহাজোট লালপুর উপজেলা শাখা।

তন্ময় কুমার সরকার সদস্য, বাংলাদেশ জাতীয় হিন্দু স্বেচ্ছাসেবক মহাজোট লালপুর উপজেলা শাখা। তাদের নেতৃত্বে সঠিকভাবে কাজটি সম্পন্ন করা হয়’ বলে জানান তিনি।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!