23.8 C
Drøbak
রবিবার, জুলাই ২৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকভোলায় ইউপি নির্বাচনে সংঘর্ষে নিহত ১, শিশুসহ আহত ৩

ভোলায় ইউপি নির্বাচনে সংঘর্ষে নিহত ১, শিশুসহ আহত ৩

ভোলার চরফ্যাশন উপজেলায় ইউপি নির্বাচনে দুই মেম্বারপ্রার্থীর সমর্থকদের সংঘর্ষের সময় গুলিতে একজন নিহত এবং শিশুসহ আরও তিনজন আহত হয়েছেন ।

সোমবার বেলা ১১টার দিকে উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চরফকিরা কো-ইড সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মনির হোসেন (২৫)। তিনি হাজারীগঞ্জ ৫নং ওয়ার্ডের বশির উল্লাহর ছেলে।

জানা গেছে, কেন্দ্রের বাইরে ভোট চাওয়া নিয়ে ফুটবল প্রতীকের মেম্বারপ্রার্থী ইয়াসিন মাঝি ও টিউবওয়েল প্রতীকের মেম্বারপ্রার্থী ইউসুফ সিকদারের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও পরে সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মনির হোসেনের মৃত্যু হয়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ও বিজিবি ছররা গুলি চালায়।

উপজেলার শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, আজ বেলা সাড়ে ১১টার দিকে হাজারীগঞ্জ ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চরফকিরা কোয়াইদ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে ইউনিয়ন পরিষদ নির্বাচনের দুই সদস্য পদপ্রার্থী ইয়াসিন ও ইউসুফের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সে সময় মনির হোসেন নিহত হন এবং এ সময় নারী ও শিশুসহ আরও অন্তত তিনজন আহত হন।

চরফ্যাশন উপজেলা হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা সুজন বসাক জানান, হাসপাতালে আনার আগেই গুলিবিদ্ধ ওই যুবকের মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।