1.1 C
Drøbak
সোমবার, অক্টোবর ১৮, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকবরিশালের গৌরনদী দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত ১

বরিশালের গৌরনদী দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত ১

বরিশাল জেলার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউপির দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে এক ভোটার নিহত হয়েছে।

নিহতের নাম মৌজে আলী মিয়া (৬৮)। তিনিও একই ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয়রা জানায় এই ওয়ার্ডের দুই মেম্বর প্রার্থী মন্টু হাওলাদার ও ফিরোজ মৃধার মধ্যে সংঘর্ষে বোমা বিস্ফোরণে এই নিরীহ ভোটার নিহত হয়েছে। এই ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা মামুনুর রহমান জানান মোরগ ও টিউবয়েল দুই মেম্বার প্রার্থীর মধ্যে আগেই উত্তেজনা চলছিল।

এ ইউনিয়নের কমলাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে একজন অপ্রাপ্তবয়স্ক ভোটার জালভোট দিলে প্রতিদ্বন্দ্বীর এজেন্ট চ্যালেঞ্জ করলে তাকে আটক করা হয়। এর পর বাইরে থাকা তার সমর্থকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পরলে উভয় গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়।

খবর পেয়ে আমি র‌্যাব ও পুলিশ পাঠিয়ে উত্তেজনা নিরসনের চেষ্টা করি। এই সময়ে এই ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। উত্তেজনা, সংঘর্ষের কারনে বারোটা থেকে একটা পর্যন্ত ভোট গ্রহণ বন্ধ ছিল।

বরিশাল রেঞ্জের পুলিশ সুপার মারুফ হোসেন খান জানান, দুই মেম্বার প্রার্থীর সমর্থকরা নিজেদের মধ্যে কেন্দ্রের বাইরে সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় বোমার আঘাত পরে এক বৃদ্ধ ভোটারের উপর, এই আঘাতেই তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায় এই ঘটনায় আহতকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আরো কয়েকজন আহত হয়েছেন বলে স্থানীয়রা জানান।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।