1.1 C
Drøbak
সোমবার, অক্টোবর ১৮, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকনাটোরে নিখোঁজ মানিকের মরদেহ উদ্ধার

নাটোরে নিখোঁজ মানিকের মরদেহ উদ্ধার

প্রায় ১৪ দিন আগে নিখোঁজ হওয়া নাটোর জেলা সিএনজি মালিক সমিতির কোষাধ্যক্ষ মানিক মিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ রবিবার দুপুরে শহরের রামাইগাছি এলাকার টেক্সটাইল ব্রীজের নিচ থেকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, গত ৬ জুন থেকে প্রায় ১৪ দিন ধরে নিখোঁজ ছিল নাটোর জেলার সিএনজি মালিক সমিতির কোষাধ্যক্ষ মানিক মিয়া। পরে আজ দুপুরে টেক্সটাইল মিল এলাকায় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

তবে তাত্ক্ষণিকভাবে কিভাবে মারা গেল বা হত্যাকাণ্ড কিভাবে হয়েছে তা নিশ্চিত করে জানাতে পারেনি পুলিশ। তবে নিহতের স্ত্রী কয়েকদিন আগে ফেসবুকে পোস্ট লিখেন…..

” আমি মোছা:মনিরা বেগম।আমার স্বামী মো:মনিক সরকার। উনি গত ০৬/জুন/২০২১ রোজ রবিবার সকাল ১০টায় প্রতিদিন এর মতই বাড়ি থেকে বের হয়ে যায়। কিছুক্ষন পর ১১টা৩০মিনিট এ আমি তাকে ফোন দেই তখন উনি বলেন রমাইগাছী সরকারি টেক্সটাইল এর সামনে একজন ব্যক্তির সঙ্গে দেখা করতে গিয়েছেন।

কিন্তু ভাগ্যের কি পরিহাস আমার স্বামী আজ ও বাড়িতে ফেরেনি, মেলেনি তার কোনো খোঁজ। আমি কোন দেশে বাস করি যে আজ ১৩ দিন হয়ে গেল আমি তার কোনো খোঁজ পেলাম না।আমি গত ০৭/জুন/২০২১ তারিখে সকাল ১০ টায় নাটোর সদর থানায় সাধারণ ডায়েরি করি। আজ ১৩ দিন হয়ে গেল আমি কোনো আশার আলো পেলাম না।

আমার স্বামী মো: মনিক সরকার (৩৯)উনি একজন সি.এন.জি ব্যবসায়ী এবং সি.এন.জি মালিক সমিতির ক্যাশিয়ার এছাড়াও তার নাটোর ভবানীগঞ্জ মোড়ে মীম গদিঘর বলে একটি দোকানও রয়েছে। আমার দুটি মেয়ে সন্তান।আমি একজন মেয়ে হয়ে আর কত দৌড়াবো। আজ ১৩ দিন পুলিশ প্রশাসন থেকে শুরু করে সকল জায়গায় যাচ্ছি কিন্তু কোনো সমাধান মেলেনি এখনও।

আমার শুধু একটাই আবেদন আমার স্বামীকে আমার কাছে ফিরিয়ে দিন। বুকফাটা কষ্ট নিয়ে আমার প্রত্যেকটা দিন কাটছে। আমার ছোট মেয়ে যার বয়স ৭বছর ও সারাদিন তার বাবার কথা বলে কান্না করছে। আমি আমার এই দুই সন্তান নিয়ে কষ্টে দিন পার করছি। আমি সরকার এর কাছে দাবি জানাই আমার স্বামীকে তার সন্তানদের কাছে ফিরিয়ে দিন।

অথচ, আজ তার মরদেহ উদ্ধার করল পুলিশ।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।