টেস্ট ক্রিকেটকে গুডবাই জানালেন ওয়াটসন

ফয়সাল কবির
ফয়সাল কবির - ভারপ্রাপ্ত সম্পাদক
1 মিনিটে পড়ুন

সাময়িকী.কম

3 104935 টেস্ট ক্রিকেটকে গুডবাই জানালেন ওয়াটসন
এবার টেস্ট ক্রিকেটকে গুডবাই জানানোর ঘোষণা দিলেন তারকা অলরাউন্ডার শেন ওয়াটসন। ৬ সেপ্টেম্বর রবিবার বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। 
শেন ওয়াটসন টেস্ট ক্রিকেটকে বিদায় জানানোর সিদ্ধান্তটা নিয়েছিলেন ইংল্যান্ডের বিরুদ্ধে অ্যাশেজ সিরিজ হারার পরই। কিন্তু তখন কারও সঙ্গে আলোচনা করেননি। অসি তারকা বলেন, ‘সত্যি কথা বলতে কি, আমি সিদ্ধান্তটা গত মাসেই নিয়েছিলাম। আমি মনে করি, টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার এটাই উপযুক্ত সময়। তবে আমি ওয়ানডে ও টি-২০ ক্রিকেট চালিয়ে যাব। এই সিদ্ধান্তটা আবেগপ্রবণ হয়ে নিয়েছি, এমন নয়। আমি আমার নিজের সঙ্গে বুঝেছি, পরিবারের সবার সঙ্গে কথা বলেছি, এমনকি সতীর্থদের সঙ্গেও বিষয়টি নিয়ে আলোচনা করেছি।’
ওয়াটসন বলেন, ‘গত কয়েক দিন আমি বিষয়টি নিয়ে অনেক ভেবেছি। আমি জানি, খারাপ লাগবেই। তারপরও মনে হয় ভালো সিদ্ধান্তই নিয়েছি। কেননা বয়স যত বাড়বে আমার শারীরিক সক্ষমতা কিছুটা হলেও হ্রাস পাবে। যদিও এই মুহূর্তে আমি মানসিক এবং টেকনিক্যালি অনেক ভালো আছি। তারপরও টেস্ট ক্রিকেটকে বিদায় জানানোর এটাই ভালো সময়।’
৬ সেপ্টেম্বর ক্রিকেট অস্ট্রেলিয়া টুইটারে শেন ওয়াটসনের অবসরের বিষয়টি নিশ্চিত করেছে। সেই সঙ্গে ওয়াটসনের একটি ছবিও প্রকাশ করেছে, যেখানে কয়েকজন সাংবাদিকের সঙ্গে কথা বলছেন ওয়াটসন।
৩৪ বছর বয়সী ওয়াটসনের টেস্টে অভিষেক হয়েছিল ২০০৫ সালে। ৫৯ টেস্টে ৩৫.১৯ গড়ে তিনি ৩,৭৩১ রান করেছেন। পাশাপাশি উইকেট নিয়েছেন ৭৫টি। ক্যারিয়ারের বেশির ভাগ সময় ওয়াটসনকে ভুগতে হয় ইনজুরিতে। 

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
লেখক: ফয়সাল কবির ভারপ্রাপ্ত সম্পাদক
কর্মজীবী এবং লেখক
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!