দিল্লির আদালতে বন্দুকধারীদের গোলাগুলিতে নিহত চার

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

ভারতের রাজধানী দিল্লির একটি আদালতে শুক্রবার বন্দুকধারীদের গোলাগুলিতে অন্তত চারজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও কয়েকজন। যে চারজন নিহত হয়েছেন তাদের মধ্যে একজন ভয়ঙ্কর ‘গ্যাংস্টার’ রয়েছেন। তার নাম জিতেন্দের গোগী। আইনজীবীর পোশাক পরে আদালত চত্বরে ঢুকে গুলি করে গ্যাংস্টারের সদস্যরা।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া, ইন্ডিয়া টুডের খবরে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

মুহূর্তের মধ্যে ঘটনাটির ভিডিও ইন্টারনেট জগতে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে গুলির শব্দ শোনা যাচ্ছে। ভিডিওতে পুলিশ সদস্য, আইনজীবীদের হুড়োহুড়ি করতে দেখা গেছে।

খবরে বলা হচ্ছে, দিল্লির রোহিনী আদালত কক্ষের মধ্যে প্রতিপক্ষ গ্যাং দলের সদস্যদের গুলিতে ‘গ্যাংস্টার’ জিতেন্দের গোগী নিহত হয়েছেন। সেই সাথে দুজন হামলাকারীও নিহত হয়েছেন বলে জানা গেছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, এই দুজন নিরাপত্তাকর্মীদের গুলিতে নিহত হয়ে থাকতে পারেন।

জিতেন্দের গোগী একজন কুখ্যাত গ্যাংস্টার হিসেবে পরিচিত। তিনি বহু অপরাধ মামলার সঙ্গে জড়িত। তিহারে তাকে জেল দেয়া হয়। এদিন তাকে আদালতে তোলা হয়েছিল। এমন সময় গোগীদের প্রতিপক্ষ দল ‘তিল্লু গ্যাং’ আদালতে প্রবেশ করে। তাদের গায়ে আইনজীবীর পোশাক পরা ছিল। এসময় তারা গুলি ছুড়তে শুরু করে। প্রত্যক্ষদর্শীরা বলছেন, গোগী আক্রমণের সঙ্গে সঙ্গেই মারা যান।

দিল্লি পুলিশ কমিশনার রাকেশ আসথানা এনডিটিভিকে বলেছেন, ‘প্রতিপক্ষ গ্যাং দল থেকে দুজন আদালত কক্ষের মধ্যে জিতেন্দের গোগীকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এমন সময় পুলিশ হামলাকারীদের লক্ষ্য করে গুলি চালায়। এসময় দুজন হামলাকারী মারা যান। পুলিশ দ্রুত কাজ করেছে এবং দুজন হামলাকারীই নিহত হয়েছে।’

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!