13.8 C
Drøbak
শুক্রবার, আগস্ট ১২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকডিএমপির গোয়েন্দা বিভাগের প্রধান হলেন হারুন অর রশিদ

ডিএমপির গোয়েন্দা বিভাগের প্রধান হলেন হারুন অর রশিদ

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের প্রধান হলেন মোহাম্মদ হারুন অর রশীদ। সম্প্রতি তিনি পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে পদোন্নতি পেয়েছিলেন।

ঢাকা মহানগর পুলিশ বুধবার (১৩ জুলাই) এ আদেশ জারি করেছে।

হারুন ডিবিতে এ কে এম হাফিজ আক্তারের স্থলাভিষিক্ত হলেন। আদেশ জারি করেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

আলোচিত–সমালোচিত এই পুলিশ কর্মকর্তা গত বছরের মে মাসে যুগ্ম কমিশনার হিসেবে গোয়েন্দা বিভাগে পদায়ন পান। এর আগে ডিএমপির তেজগাঁও বিভাগের উপকমিশনার এবং নারায়ণগঞ্জ ও গাজীপুরে পুলিশ সুপারের দায়িত্ব পালন করেন।

এদিকে আজ আরও তিন কর্মকর্তার বদলির আদেশ হয়েছে। তাঁদের মধ্যে এ কে এম হাফিজ আক্তারকে ডিএমপির ক্রাইম অ্যান্ড অপারেশনস বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার, ট্রাফিকের যুগ্ম পুলিশ কমিশনার সৈয়দ নুরুল ইসলামকে ডিএমপির লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার পদে পদায়ন করা হয়েছে।

ট্রাফিকে অতিরিক্ত পুলিশ কমিশনারের চলতি দায়িত্বে মো. মুনিবুর রহমান এবং কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের অতিরিক্ত পুলিশ কমিশনারের চলতি দায়িত্বে ছিলেন মো. আসাদুজ্জামান।

এই দুই কর্মকর্তার পদায়ন আছে নিজ নিজ বিভাগের প্রধান হিসেবে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।