শেরপুরে বন্যায় নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন
ফাইল ছবি

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় বন্যার পানিতে ডুবে নিখোঁজ দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৮ জুন) সকাল ৬টায় পৃথক স্থান থেকে লাশ উদ্ধার করা হয়।

মৃতরা হলেন—উপজেলার সদর ইউনিয়নের বৈরাগীপাড়া গ্রামের মৃত নফজ উদ্দিনের ছেলে কৃষক আশরাফ আলী (৬০) এবং ধানশাইল ইউনিয়নের বাগেরভিটা গ্রামের শেখ কাদের আলীর ছেলে রাজমিস্ত্রি আবুল কালাম (৩৩)।

স্থানীয় ইউপি সদস্য রকিব বাদশা জানান, শুক্রবার (১৭ জুন) বিকাল ৫টায় বৈরাগীপাড়া গ্রামের কৃষক আশরাফ আলী বন্যার পানিতে পড়ে ভেসে যান। পরে আজ সকাল ৬টার দিকে ওই এলাকার শেষপ্রান্তে পানিতে লাশ ভাসতে দেখে উদ্ধার করেন স্থানীয়রা।

ধানশাইল ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম জানান, বিকাল সাড়ে ৫টায় বাগেরভিটা গ্রামের রাজমিস্ত্রি আবুল কালাম হাঁস ধরতে গিয়ে বন্যার পানিতে ভেসে যান। আজ সকাল ৬টার দিকে বাগেরভিটা এলাকার বিল থেকে লাশ উদ্ধার করেন স্বজনরা।

এর আগে শুক্রবার খবর পেয়ে নিখোঁজদের উদ্ধারে বিকাল থেকেই অভিযান চালান ফায়ার সার্ভিসের কর্মী ও পরিবারের সদস্যসহ স্থানীয়রা। তবে রাত ৮টা পর্যন্ত তাদের না পাওয়ায় উদ্ধারকাজ স্থগিত করা হয়।

ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!