16.6 C
Drøbak
সোমবার, আগস্ট ১৫, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকমুন্সীগঞ্জে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের পর হত্যা, শিক্ষক গ্রেপ্তার

মুন্সীগঞ্জে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের পর হত্যা, শিক্ষক গ্রেপ্তার

মুন্সীগঞ্জ সদরের মহাকালী ইউনিয়নে মাদ্রাসাছাত্রী মরিয়মকে ধর্ষণ করে হত্যার অভিযোগ উঠেছে মদিনাতুল মনোয়ারা দারুল উলুম মাদ্রাসার সহকারী প্রধান শিক্ষক ইউনুসের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৯ জুন) এই ঘটনায় শুক্রবার (১০ জুন) থানায় মামলা করার পর অভিযুক্ত ইউনুসকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত মরিয়মের পরিবার জানান, বৃহস্পতিবার বেলা এগারোটার পর মরিয়মকে রোদে শুকাতে দেওয়া জামাকাপড় আনতে নিজের বাসায় পাঠান মাদ্রাসার প্রধান শিক্ষক সোনিয়া বেগম।

এসময় বাসায় থাকা সোনিয়ার স্বামী ইউনুস মরিয়মকে ধর্ষণের পর গলাটিপে হত্যা করেন ও ফাঁসির নাটক সাজিয়ে মরিয়মকে হাসপাতালে নিয়ে যান বলে অভিযোগ মরিয়মের পরিবারের।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুজ্জামান জানান, মরিয়মের গলায় আঘাতের দাগ পাওয়া গেছে। ঘটনার পরদিন মরিয়মের মা বাদি হয়ে তিনজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। পরে অভিযান চালিয়ে ইউনুসকে গ্রেপ্তার করলেও মামলার আরেক আসামি সোনিয়া বেগম পলাতক রয়েছেন। বন্ধ রয়েছে মাদ্রাসাটিও।

এদিকে, দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রোববার সকালে প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ করেন মরিয়মের স্বজন ও এলাকাবাসী।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।