7.1 C
Drøbak
শুক্রবার, মে ২৭, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকগজারিয়া নদীতে ট্রলারডুবির ঘটনায় আরও ২ জনের মরদেহ উদ্ধার

গজারিয়া নদীতে ট্রলারডুবির ঘটনায় আরও ২ জনের মরদেহ উদ্ধার

বরিশালের মেহেন্দীগঞ্জে গজারিয়া নদীতে ট্রলারডুবির ঘটনায় আরও দুইজনের মরদেহ উদ্ধার করেছে নৌপুলিশ। রোববার (১০ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। মৃতরা হলেন- মালা বেগম (৩৮) ও ইয়ামিন (৫)। তারা দরিরচর খাজুরিয়া ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে দরিরচর খাজুরিয়া ইউনিয়নের সদস্য স্বপন হাওলদার জানান, সকাল ৯টার দিকে দুর্ঘটনাস্থল থেকে তিন কিলোমিটার দক্ষিণে স্থানীয়রা মরদেহ দুটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে নৌপুলিশ গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে।

মেহেন্দীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ জামান জানান, দুর্ঘটনাস্থল থেকে প্রায় ৩ কিলোমিটার দক্ষিণে সকাল ৯টার দিকে লাশ দুটি ভাসতে দেখে উদ্ধার করে নৌপুলিশ। এই নিয়ে এ দুর্ঘটনায় মোট পাঁচজনের লাশ পাওয়া গেছে। এর আগে শনিবার দুপুরে এক শিশুর ও শুক্রবার সকালে দুইজনের লাশ উদ্ধার করে কোস্টগার্ড।

প্রসঙ্গত, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মাঝের চর থেকে দরিরচর খাজুরিয়া যাওয়ার সময় গজারিয়া নদীতে একটি যাত্রীবাহী ট্রলার ঢেউয়ের তোড়ে আটজন যাত্রী নিয়ে ডুবে যায়। চারজনকে জীবিত উদ্ধার করা হলেও দুই শিশু ও তিন নারী নিখোঁজ ছিল।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।