গজারিয়া নদীতে ট্রলারডুবির ঘটনায় আরও ২ জনের মরদেহ উদ্ধার

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন
প্রতীকী ছবি

বরিশালের মেহেন্দীগঞ্জে গজারিয়া নদীতে ট্রলারডুবির ঘটনায় আরও দুইজনের মরদেহ উদ্ধার করেছে নৌপুলিশ। রোববার (১০ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। মৃতরা হলেন- মালা বেগম (৩৮) ও ইয়ামিন (৫)। তারা দরিরচর খাজুরিয়া ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে দরিরচর খাজুরিয়া ইউনিয়নের সদস্য স্বপন হাওলদার জানান, সকাল ৯টার দিকে দুর্ঘটনাস্থল থেকে তিন কিলোমিটার দক্ষিণে স্থানীয়রা মরদেহ দুটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে নৌপুলিশ গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে।

মেহেন্দীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ জামান জানান, দুর্ঘটনাস্থল থেকে প্রায় ৩ কিলোমিটার দক্ষিণে সকাল ৯টার দিকে লাশ দুটি ভাসতে দেখে উদ্ধার করে নৌপুলিশ। এই নিয়ে এ দুর্ঘটনায় মোট পাঁচজনের লাশ পাওয়া গেছে। এর আগে শনিবার দুপুরে এক শিশুর ও শুক্রবার সকালে দুইজনের লাশ উদ্ধার করে কোস্টগার্ড।

প্রসঙ্গত, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মাঝের চর থেকে দরিরচর খাজুরিয়া যাওয়ার সময় গজারিয়া নদীতে একটি যাত্রীবাহী ট্রলার ঢেউয়ের তোড়ে আটজন যাত্রী নিয়ে ডুবে যায়। চারজনকে জীবিত উদ্ধার করা হলেও দুই শিশু ও তিন নারী নিখোঁজ ছিল।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!