চাঁদপুরে মাইক্রোবাস-সিএনজির সংঘর্ষে নিহত ৪

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বাবুরহাট-পেন্নাই সড়কে মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার চালকসহ চার যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশায় থাকা আরও দুই যাত্রী।

বৃহস্পতিবার রাত আটটার দিকে উপজেলার বড়দিয়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন, মতলব ঘনিয়ার পাড় এলাকার চালক জসিম উদ্দিন মোল্লা (৪৯), চাঁদপুর শহরের পুরাণ বাজারের হানিফ বেপারী (২৮), নতুন বাজার এলাকার নুপুর (১৪)।

প্রত্যক্ষদর্শী ও মতলব দক্ষিণ থানা পুলিশ জানায়, চাঁদপুর থ-১১-২৭৯৬ নম্বরের অটোরিকশাটি চাঁদপুর থেকে যাত্রী নিয়ে মতলবের দিকে যাচ্ছিল। রাত আটটার দিকে বড়দিয়া বাজার এলাকায় পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা ঢাকা মেট্রো-চ -১৯-৮০১২ নম্বরের মাইক্রোবাসটি সিএনজিটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মতলব উত্তর উপজেলার ঘনিয়ার পাড় এলাকার জালাল উদ্দিন মোল্লার ছেলে সিএনজি চালক জসিম উদ্দিন মারা যান। আহত হন অটোরিকশায় থাকা পাঁচ যাত্রী। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর মারা যান আরও তিনজন।

দুর্ঘটনায় আহতদের মধ্যে জান্নাত আক্তার পপি নামে এক নারীর অবস্থা আশঙ্কাজনক। আহত অন্যজনের নামপরিচয় জানা যায়নি।

থানা পুলিশ আরও জানায়, দুর্ঘটনায় মাইক্রোবাসটি থাকা এক প্রবাসী ও তার স্বজনরা অক্ষত থাকলেও যানটির চালক গাড়িটি রেখে পালিয়ে যায়।

দুর্ঘটনার প্রতিবাদে স্থানীয় জনতা প্রায় ঘণ্টাব্যাপী মতলব-বাবুরহাট সড়ক অবরোধ করে রাখে। এতে সড়কের দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। পরে মতলব দক্ষিণ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।

মতলব দক্ষিণ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, ঘটনাস্থল থেকে নিহত চালকের মরদেহ, মাইক্রোবাস ও অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!