11.1 C
Drøbak
রবিবার, মে ২৯, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকশাবির ভিসির পদত্যাগ দাবিতে বরিশালে অবস্থান কর্মসূচি

শাবির ভিসির পদত্যাগ দাবিতে বরিশালে অবস্থান কর্মসূচি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগ দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে বরিশালের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীরা। বুধবার (২৬ জানুয়ারি) বেলা ১২টার দিকে অশ্বিনী কুমার হলের সামনে এই কর্মসূচি পালিত হয়।

অবস্থান কর্মসূচিতে শিক্ষার্থীরা বিভিন্ন পোস্টার হাতে নিয়ে প্রতিবাদ জানান। এ সময় বক্তারা বলেন, একজন উপাচার্য নির্বিচারে সাধারণ শিক্ষার্থীদের ওপর পুলিশ দিয়ে হামলা চালিয়েছেন। তিনি শিক্ষার্থীদের নিয়ে বিরুপ মন্তব্য করেছেন। তার অধিকার নেই এখন আর শাহজালাল বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিশ্ববিদ্যাল‌য়ের উপাচার্যের পদে থাকার। তার পদত্যাগের জন্য শিক্ষর্থীদের আজ রাস্তায় নামতে হয়েছে। আমরা তার পদত্যাগ না করিয়ে ঘরে ফিরব না।

এ সময় বক্তব্য রাখেন- ছাত্র ইউনিয়ন বরিশাল জেলা কমিটির সভাপতি রাহুল দাস, সাধারণ সম্পাদক সাকিবুল ইসলাম সাকিন, সদস্য নুসরাত জাহান মীম, গণতান্ত্রিক ছাত্র কাউন্সিল বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক সুজয় শুভ, ছাত্র ইউনিয়ন সদস্য জয়দেব শাহাসহ বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।