ঢাকায় ফ্লাইওভারে বাসচাপায় নিহত ২

ঢাকা প্রতিনিধি
ঢাকা প্রতিনিধি
1 মিনিটে পড়ুন
প্রতীকি ছবি

ঢাকার গুলিস্তানে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। শনিবার (৮ জানুয়ারি) সকালে সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এদের মধ্যে একজনের নাম ফরিদ (৪০)। অপরজনের (৩৮) পরিচয় এখনও জানা যায়নি।

এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তারা হলেন- আল আমিন (২৫), ওমর শরীফ (৪৫), মো. ইলিয়াস (৪০) সুজিত দেবনাথ (৪৩) ও নুরুল আমিন (৫৫)।

বিষয়টি নিশ্চিত করে ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন হাওলাদার জানান, গুলিস্তান হানিফ ফ্লাইওভার ব্রিজের পকেট গেটে মেঘলা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

এদিকে দুর্ঘটনায় আহত আল আমিন জানান, তার বাসা শনির আখড়ায়। সকালে বিআরটিসির বাস থেকে গুলিস্তান মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের পকেট গেটে নামেন তিনি। এরপর সড়কের একপাশে হাঁটছিলেন। একটু পরেই পেছন থেকে মেঘলা পরিবহনের একটি বাস এসে তাদের ধাক্কা দেয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে আনা হয়েছে। তারা সবাই জরুরি বিভাগে চিকিৎসাধীন। তাদের অবস্থা আশঙ্কামুক্ত। তবে দুর্ঘটনার পর ঘাতক বাসটিকে জব্দ করা হলেও চালককে পাওয়া যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে ছুটে যায়। তারা উদ্ধার অভিযানে অংশ নেয়।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!