20.5 C
Drøbak
রবিবার, আগস্ট ১৪, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকসুগন্ধায় লঞ্চে আগুন: আরও এক মরদেহ উদ্ধার

সুগন্ধায় লঞ্চে আগুন: আরও এক মরদেহ উদ্ধার

ঢাকা থেকে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় আরও একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। অগ্নিকাণ্ডের ঘটনার পাঁচ দিন পর মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে সুগন্ধা নদী থেকে যুবক বয়সী মরদেহটি উদ্ধার করে দমকল বাহিনীর লোকজন। এ নিয়ে ভয়াবহ ওই অগ্নিকাণ্ডের ঘটনায় মোট ৪৩টি মরদেহ উদ্ধার করা হলো।

জানা যায়, সকালে সুগন্ধা নদীতে মরদেহটি ভেসে থাকতে দেখে স্থানীয় লোকজন। তাদের দেওয়া খবরে ঝালকাঠি থেকে দমকল বাহিনীর লোকজন গিয়ে লাশটি উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে ঝালকাঠি দমকল বাহিনীর স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, স্থানীয়দের দেওয়া খবরে সুগন্ধা নদীর মাঝখান থেকে লাশটি উদ্ধার করে লঞ্চ টার্মিনালে আনা হয়। তার বয়স ৩২ বছর হবে বলে অনুমান করা হচ্ছে। মরদেহের শরীরে কালো রঙের গেঞ্জি, কালো জিন্স প্যান্ট ও পায়ে মোজা পরা ছিল। তবে লাশের মুখ দগ্ধ ছিল।

ঢাকা থেকে বরগুনার উদ্দেশে ছেড়ে আসা এমভি অভিযান-১০ নামে লঞ্চটি ২৩ ডিসেম্বর রাত তিনটার দিকে ঝালকাঠির সুগন্ধা নদীতে আসার পর সেটিতে আগুন লাগে। আগুন থেকে বাঁচতে অনেকে নদীতে লাফ দিয়ে বেঁচে যান। আবার অনেকে নদীতে ডুবে মারা যান। এছাড়া কয়েকজন আগুনে পুড়ে চলে যান না ফেরার দেশে।

ভয়াবহ ওই দুর্ঘটনায় এখন পর্যন্ত ৪৩ জনের মৃত্যু হয়েছে। এখনো নিখোঁজ রয়েছেন অনেকে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।