-0.5 C
Drøbak
মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকমাদারীপুরে দুই পক্ষে সংঘর্ষে আহত ২০

মাদারীপুরে দুই পক্ষে সংঘর্ষে আহত ২০

আধিপত্য বিস্তারকে কেন্দ্র মাদারীপুরের কালকিনি উপজেলায় সংঘর্ষে জড়িয়েছে দুটি পক্ষ। উপজেলার পূর্ব এনায়েতনগরে সংঘর্ষের সময় অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ ঘটানো হয়েছে। সংঘর্ষে ২০ জনের মতো আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

শনিবার সকালে এনায়েতপুরের আপং কাজী ও কবির খান গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, সম্প্রতি পূর্ব এনায়েতনগর এলাকার কালাই সরদারের চর গ্রামের ভুলু খানের ছেলে মিরাজের বাম পা কেটে ফেলে আপাং কাজীর লোকজন। এ ঘটনায় মিরাজের ভাই কালাম খান বাদী হয়ে কালকিনি থানায় একটি মামলা করেন। মামলায় আপাং কাজীসহ ৩৫ জনকে আসামি করা হয়।

মামলার ঘটনায় ক্ষিপ্ত হয়ে বাদীর চাচা তিতাই খানের ছেলে লিয়াকত খানের দুই পা হাতুড়ি দিয়ে পিটিয়ে ভেঙে দেয় আসামিরা।

এর জেরে শনিবার আবারও সংঘর্ষে জড়ায় দুই পক্ষ। এ সময় উভয়পক্ষের লোকজন অর্ধশতাধিক ককটেলের বিস্ফোরণ ঘটান। সংঘর্ষে উভয়পক্ষের ২০ জন আহত হয়েছেন। আহতদের কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালকিনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশরাফ রাসেল বলেন, সংঘর্ষের ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।