-5.6 C
Drøbak
সোমবার, নভেম্বর ২৯, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকচট্টগ্রামে ঘরের মধ্যে মা-বাবা-ছেলের লাশ উদ্ধার

চট্টগ্রামে ঘরের মধ্যে মা-বাবা-ছেলের লাশ উদ্ধার

চট্টগ্রামের মিরসরাই উপজেলার একটি বাড়ি থেকে মা-বাবা ও তাদের ছেলের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে জোরারগঞ্জের সোনাপাহাড় এলাকা থেকে মরদেহ তিনটি উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীটি।

মৃতদের মধ্যে বাড়ির কর্তার নাম জানা গেছে। তার নাম মোস্তফা সওদাগর। তিনি মুদি ব্যবসায়ী। মৃত অন্যজন দুইজন হলো মোস্তফার স্ত্রী ও ছেলে। তাদের নাম জানা যায়নি। তিনজনের শরীরেই ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে।

চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মো. লাবীব আব্দুল্লাহ বলেন, ঘরের ভেতর মোস্তফা সওদাগর, তার স্ত্রী ও ছেলের কোপানো লাশ দেখতে পেয়েছি। তাদের গলায় দাগ ও শরীরে কোপানোর চিহ্ন রয়েছে। মরদেহ তিনটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

তাদের মৃত্যুর কারণ নিয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে কিছু বলতে পারছে না। কারও সঙ্গে বিরোধের জেরে তাদের হত্যা করা হয়েছে নাকি পারিবারিক দ্বন্দ্বের কারণে এমনটি হয়েছে স্থানীয় লোকজনের কেউও এমন কিছু বলতে পারছেন না। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে বলে জানিয়েছে। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।