-5.6 C
Drøbak
সোমবার, নভেম্বর ২৯, ২০২১
প্রথম পাতাসামাজিক ন্যায়বিচারনারায়ণগঞ্জে দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেপ্তার

নারায়ণগঞ্জে দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লার দেওভোগ বাড়ৈভোগ এলাকায় একটি মাদ্রাসার ২ ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসার সুপার মাওলানা জাহিদুল ইসলামকে (৩৪) গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত জাহিদুল ইসলাম (৩৪) নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার হরিহরদী গ্রামের শফিকুর রহমানের ছেলে। তিনি ফতুল্লার একটি হাফিজিয়া মাদ্রাসার সুপার পদে চাকরি করেন।
ধর্ষণের শিকার এক ছাত্রের পিতা কবির হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়েরের পরিপ্রেক্ষিতে গতকাল সোমবার (১১ অক্টোবর) দেওভোগ এলাকা থেকে অভিযু্ক্ত জাহিদুলকে গ্রেফতার করা হয়। বিকালে গ্রেফতারকৃত তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ওসি রাকিবুজ্জামান জানান, এ ঘটনায় এক ছাত্রের বাবা বাদী হয়ে জাহিদুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ১০ ও ৯ বছর বয়সী দুই ছাত্র দেওভোগ বাড়ৈভোগ এলাকার একটি হাফিজিয়া মাদ্রাসার হেফজ শাখায় পড়ে। একই মাদ্রাসার সুপার জাহিদুল ইসলাম প্রায়ই তাদের নিজ কক্ষে ডেকে হাত-পা টিপাতো। হাত-পা টিপানোর কথা বলে নিজের কক্ষে ডেকে নিয়ে ওই দুই ছাত্রকে একাধিকবার ধর্ষণ করেন মাওলানা জাহিদুল। পরে নির্যাতিত দুই ছাত্র অভিভাবকদের ঘটনাটি জানায়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।