14.5 C
Drøbak
সোমবার, জুলাই ৪, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকরামপালে সমাজকল্যাণ সচিবের 'আমাদের গ্রাম ক্যান্সার কেয়ার এন্ড রিসার্চ সেন্টার' পরিদর্শন

রামপালে সমাজকল্যাণ সচিবের ‘আমাদের গ্রাম ক্যান্সার কেয়ার এন্ড রিসার্চ সেন্টার’ পরিদর্শন

রামপালে 'আমাদের গ্রাম ক্যান্সার কেয়ার এন্ড রিসার্চ সেন্টার' পরিদর্শনকালে নির্দিষ্ট সময়ের মধ্যে সংশ্লিষ্ট দপ্তরকে কাজ সম্পন্ন করতে সমাজকল্যাণ সচিব নির্দেশ দিয়েছেন।

বাগেরহাটের রামপালে আমাদের গ্রাম ক্যান্সার কেয়ার এন্ড রিসার্চ সেন্টার পরিদর্শন করেছেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মাহফুজা আখতার। এসময় তিনি নির্দিষ্ট সময়ের মধ্যে প্রস্তাবিত নির্মান কাজ সম্পন্নের জন্য গণপূর্ত বিভাগকে নির্দেশনা ও পরামর্শ প্রদান করেছেন।

২৬ সেপ্টেম্বর রবিবার বিকেল সাড়ে ৫ টায় উপজেলার ঝনঝনিয়া গ্রামে ২৩ কোটি টাকা ব্যায় আমাদের গ্রাম- ক্যান্সার কেয়ার পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন। এসময় সচিব মাহফুজা আখতারকে আমাদের গ্রাম ক্যান্সার কেয়ারের নানাবিধ বিষয়বস্তু অবহিত করেন আমাদের গ্রাম ক্যান্সার কেয়ার প্রকল্পের প্রতিষ্ঠাতা পরিচালক রেজা সেলিম।

IMG20210926165518 2 রামপালে সমাজকল্যাণ সচিবের 'আমাদের গ্রাম ক্যান্সার কেয়ার এন্ড রিসার্চ সেন্টার' পরিদর্শন
রামপালে সমাজকল্যাণ সচিবের 'আমাদের গ্রাম ক্যান্সার কেয়ার এন্ড রিসার্চ সেন্টার' পরিদর্শন 3

এসময় অন্যান্যর মধ্যে আরো উপস্থিত ছিলেন, খুলনা বিভাগীয় সমাজসেবা পরিচালক মোঃ আব্দুর রহমান, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপ- সচিব জাহান আরা, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিবের একান্ত সচিব এস.এম গোলাম কিবরিয়া, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন, বাগেরহাট জেলা সমাজসেবা উপ-পরিচালক এস. এম. রফিকুল ইসলাম, রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবির হোসেন, রামপাল উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা ডাঃ সুকান্ত পাল, রামপাল উপজেলা সমাজসেবা অফিসার শাহিন আলম, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ আব্দুল জলিল, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নীহার রঞ্জন সাহা, বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও জেলা জনকণ্ঠ পত্রিকার প্রতিনিধি বাবুল সরদার, আওয়ামী লীগ নেতা শেখ বজলুর রহমান, রামপাল পল্লিবিদ্যুৎ ডিজিএম মোঃ ইমদাদুল ইসলাম, রামপাল উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ সাদী প্রমূখ।

IMG20210926170345 3 রামপালে সমাজকল্যাণ সচিবের 'আমাদের গ্রাম ক্যান্সার কেয়ার এন্ড রিসার্চ সেন্টার' পরিদর্শন
রামপালে সমাজকল্যাণ সচিবের 'আমাদের গ্রাম ক্যান্সার কেয়ার এন্ড রিসার্চ সেন্টার' পরিদর্শন 4

উল্লেখ্য, ২৩ কোটি টাকা ব্যায় এই ক্যান্সার কেন্দ্র প্রকল্পটি বাংলাদেশ সরকারের পরিকল্পনা কমিশনের অনুমোদনক্রমে সমাজকল্যাণ মন্ত্রনালয় ও আমাদের গ্রাম ডিপিপি প্রনয়নের মাধ্যমে বাস্তবায়িত হচ্ছে।

সুজন মজুমদার
সুজন মজুমদার, বাগেরহাট
সাময়িকী, বাগেরহাট প্রতিনিধি।
অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।