13 C
Drøbak
মঙ্গলবার, জুলাই ৫, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকঢাকা-বরিশাল মহাসড়কে দুই বাসের সংঘর্ষে নিহত ১, আহত ২৫

ঢাকা-বরিশাল মহাসড়কে দুই বাসের সংঘর্ষে নিহত ১, আহত ২৫

ঢাকা-বরিশাল মহাসড়কের নতুন শিকারপুর নামক স্থানে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে এক পথচারী নিহত হয়েছে। এতে আহত হয়েছে ২৫ জন। রবিবার বিকাল সোয়া ৫টায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত পথচারী উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়নের মাদার্শী গ্রামের নির্মল চন্দ্র হালদারের বড় ছেলে নিক্সন চন্দ্র হালদার(৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লোকাল বাস বরিশাল থেকে ছেড়ে আসা জিসান পরিবহন-(বরিশাল-ব-১১-০০৬৭) এর সাথে বগুড়া থেকে ছেড়ে আসা তুহিন পরিবহন-(ঢাকা মেট্রো-ব-১৪-০২০৪) এর সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুরুতর আহত ৩জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অন্যান্য আহতদের মধ্যে নাসিমা বেগম(৩০), আনিসুর রহমান(৪৫), মিলন হাওলাদার(৩০), তুহিন(২৬) কে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ছাড়া স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে।

তুহিন পরিবহনের যাত্রী আকবর জানান, দুর্ঘটনার সময় তাদের গাড়িতে ২৫/৩০ জন যাত্রী ছিল। ড্রাইভারকে বেপরোয়া গাড়ি চালানো থেকে একাধিকবার যাত্রীরা নিষেধ করলেও সে কর্ণপাত করেনি।

উজিরপুর মডেল থানার ওসি আলী আর্শাদ জানান, তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রত্যক্ষদর্শী এলিন জানান, নিহত নিক্সন হালদার সাইকেল নিয়ে পাশ দিয়ে যাচ্ছিলেন। এ সময় লোকাল বাসকে সাইড দিতে গিয়ে তুহিন পরিবহন সাইকেল আরোহী নিক্সন হালদারকে চাকায় পিষ্ট করে ফেলে রাস্তার পাশে একটি খালি ঘরের উপর উঠে যায়। উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার সুমাইয়া জানান, সড়ক দুর্ঘটনায় উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ৮/১০ জন আহতকে চিকিৎসা দেয়া হয়েছে। এর মধ্যে গুরুতর ৩ জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।