14.6 C
Drøbak
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকপটুয়াখালীতে কিশোরীকে বিয়ে করা সেই চেয়ারম্যান সহ ১৯ জন শপথ পড়েছেন

পটুয়াখালীতে কিশোরীকে বিয়ে করা সেই চেয়ারম্যান সহ ১৯ জন শপথ পড়েছেন

পটুয়াখালীর বাউফলে সালিশ-বৈঠকে কিশোরীকে জোরপূর্বক বিয়ে করে আলোচনায় আসা সেই ইউপি চেয়ারম্যানসহ ১৯চেয়ারম্যান শপথ নিয়েছেন। পটুয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন এ শপথ বাক্য পাঠ করান।

বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালী জেলা প্রশাসক হলরুমে এ শপথ গ্রহন অনুষ্ঠিত হয়।

শপথ অনুষ্ঠানে বাউফলের কনকদিয়া ইউনিয়নের আলোচিত নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদার সহ ১৯ জন ইউপি চেয়ারম্যান এতে অংশ নেন। শপথ অনুষ্ঠানে সামনের কাতারে কনকদিয়ার চেয়ারম্যান শাহীন হাওলাদারকে দেখে অন্যরা অবাক এবং কিছুটা বিব্রত হলেও তিনি নির্লিপ্ত ছিলেন।

জেলা প্রশাসন সূত্রে বলা হয় স্থানীয় সরকার মন্ত্রনালয় নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদারের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন বা পদ-স্থগিত না-করায় তিনিও স্বাভাবিক ভাবেই শপথ নেন।

পটুয়াখালীর এডিসি (রাজস্ব) জিএম সরফরাজ’র সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন, সাধারন সম্পাদক ভিপি আব্দুল মান্নান,
গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিন শাহ্ এবং পটুয়াখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক জালাল আহমেদ প্রমূখ সহ জেলা প্রশাসনের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২১ জুন প্রথম ধাপে পটুয়াখালীর দুমকী, গলাচিপা, দশমিনা এবং বাউফলের ১৯ ইউনিয়নের ১৬টিতে আওয়ামীলীগ এবং ৩টিতে বিদ্রোহীরা র্নিবাচিত হয়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।