23.8 C
Drøbak
রবিবার, জুলাই ২৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিককুমিল্লায় নিমসার ফিলিং স্টেশনে আগুন, পাঁচটি বাস আগুনে ভস্মীভূত

কুমিল্লায় নিমসার ফিলিং স্টেশনে আগুন, পাঁচটি বাস আগুনে ভস্মীভূত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার ফিলিং স্টেশনে রাখা বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় ফিলিং স্টেশনের একাংশে রাখা যাত্রীবাহী পাঁচটি খালি বাস আগুনে পুড়ে যায়। আজ রবিবার (১১ জুলাই) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

নিমসার ফিলিং স্টেশনের ম্যানেজার শাহ আলম জানান, লকডাউনের কারণে ফিলিং স্টেশনের পাশে এশিয়া পরিবহনের বেশ কয়েকটি বাস রাখা ছিল। বিকাল ৪টায় হঠাৎ করে একটি বাসে আগুন লেগে যায়। এ সময় পাশের বাসগুলোতেও আগুন ছড়িয়ে পড়ে। এতে আমরা ৯৯৯-এ কল করি।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কুমিল্লা সদর দপ্তরের দুইটি ও চান্দিনার দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। এরই মধ্যে পাঁচটি খালি বাস আগুনে ভস্মীভূত হয়েছে। কুমিল্লা ফায়ার সার্ভিসের উপপরিচালক শরফুদ্দীন জানান, চারটি ইউনিটের এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

ধারণা করা হচ্ছে, বাসের শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে। তবে তদন্তের পরে বিস্তারিত জানা যাবে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখন পর্যন্ত জানা যায়নি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।