নারায়ণগঞ্জে ৩ বোমা নিষ্ক্রিয়, গ্রেপ্তার ১
‘জঙ্গি আস্তানা’ সন্দেহে আরও একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

নিজস্ব সংবাদদাতা
নিজস্ব সংবাদদাতা
2 মিনিটে পড়ুন
ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের নোয়াগাঁও এলাকার একটি বাড়ি ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে অভিযানে চালিয়ে আব্দুল্লাহ আল মামুন নামে একজনকে আটক করা হয় এবং তিনটি বোমা নিষ্ক্রিয় করা হয়েছে। জেলার বন্দর উপজেলার মদনপুরের কাজীপাড়ায় তারা আরও একটি জঙ্গি আস্তানা ঘিরে রেখেছে পুলিশ

ঢাকা মহানগর পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের ডিআইজি আসাদুজ্জামান বলেন,ঘটনাস্থলে বিস্ফোরণ ঘটিয়ে একে একে তিনটি বোমা নিষ্ক্রিয় করা হয় ও বিপুল পরিমাণ বিস্ফোরক জব্দ করা হয়। এর আগে ঢাকা থেকে আটক আব্দুল্লাহ আল-মামুন জঙ্গি গ্রুপের সঙ্গে জড়িত। তিনি জঙ্গি গোষ্ঠীর সামরিক গ্রুপের সদস্য। এদের এমন সামরিক সদস্যের সংখ্যা খুবই লিমিটেড হয়। তারা সাধারণত কোনো হামলা সংগঠিত করতে তার পরিকল্পনা করে থাকেন।

2 5 নারায়ণগঞ্জে ৩ বোমা নিষ্ক্রিয়, গ্রেপ্তার ১ <br>‘জঙ্গি আস্তানা’ সন্দেহে আরও একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ
নারায়ণগঞ্জে ৩ বোমা নিষ্ক্রিয়, গ্রেপ্তার ১
‘জঙ্গি আস্তানা’ সন্দেহে আরও একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ 39

ডিআইজি আরও বলেন, মামুন নব্য জেএমবির সদস্য। তারা বিভিন্ন ট্যাক্টিকাল পয়েন্টে হামলার জন্য বোমা তৈরি করছিল। তার দেওয়া তথ্যের ভিত্তিতেই তাৎক্ষণিকভাবে এখানে অভিযান পরিচালনা করা হয়। তার তথ্যমতেই চলছে এ অভিযান। মামুন নোয়াগাঁও এলাকার একটি মসজিদের ইমাম বলে জানা গেছে। ইমামতির আড়ালে তিনি বোমা তৈরির একটি কারখানা গড়ে তুলেছেন। তার তৈরি বোমাও ১৭ মে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় একটি পুলিশ বক্সে বিস্ফোরণ ঘটানো হয় বলে ধারণা সিটিটিসির।

জঙ্গি আস্তানা সন্দেহে জেলার বন্দর উপজেলার মদনপুরের কাজীপাড়ায় আরও একটি বাসা ঘিরে রাখা হয়েছে। রবিবার (১১ জুলাই) দিনগত রাত ১২টার দিকে আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, অভিযান পরিচালনা করার সময় তথ্য পেয়ে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুরের কাজীপাড়ায় তারা আরও একটি জঙ্গি আস্তানা ঘিরে রেখেছেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!