শাহজাদপুরে ৫১ পরিবারকে জমি ও ঘর বরাদ্দ বিষয়ে উপজেলা প্রশাসনের প্রেস কনফারেন্স

শাহজাদপুর প্রতিনিধি
শাহজাদপুর প্রতিনিধি
2 মিনিটে পড়ুন
ছবি: শামছুর রহমান শিশির

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রায়ণ-২ প্রকল্পের (২য় পর্যায়) আওতায় শাহজাদপুরের ৫১ ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য বাসগৃহ নির্মাণ প্রকল্প কার্যক্রমের বিষয়ে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ জুন) সকালে শাহজাদপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা পরিষদের শহিদ স্মৃতি সম্মেলন কক্ষে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা’র সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত প্রেস কনফারেন্সে অন্যান্যের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ, সহকারী প্রোগ্রামার মাহবুবা আলম, শাহজাদপুর প্রেস ক্লাবের সভাপতি বিমল কুন্ডু, প্রেস ক্লাব শাহজাদপুর’র সভাপতি আতাউর রহমান পিন্টু, সাধারন সম্পাদক ওমর ফারুকসহ শাহজাদপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস কনফারেন্সে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা বলেন, ‘আগামীকাল রোববার (২০ জুন) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আশ্রায়ণ-২ প্রকল্পের (২য় পর্যায়) আওয়ায় সারা দেশে ৫৩ হাজার ৩’শ ৪০ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে কুবলিয়াতের মাধ্যমে পরিবারপ্রতি বন্দোবন্তকৃত ২ শতক জমির সনদসহ ঘরের চাবি হস্তান্তর করা হবে।

উক্ত প্রকল্পের আওতায় শাহজাদপুর উপজেলার রপবাটি ইউনিয়নে ২৭টি, পোরজনা ইউনিয়নে ১৬টি ও কৈজুরী ইউনিয়নে ৮টিসহ মোট ৫১ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে বন্দোবস্তোকৃত জমি ও ঘর হস্তান্তর করা হবে। প্রতিটি ঘরের নির্মাণ ব্যয় বাবদ ১ লাখ ৯০ হাজার টাকা হিসেবে ৫১ টি ঘর বাবদ মোট ৯৬ লাখ ৯০ হাজার নির্মাণ ব্যয় ধরা হয়েছে।’

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!