দিনাজপুরে নাইট কোচ খাদে, নিহত ২

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

দিনাজপুরে একটি রাত্রিকালীন কোচ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে দুর্ঘটনাস্থলে এক নারী যাত্রী এবং ওই কোচের সুপারভাইজার নিহত হয়েছেন। আহত ১০ জনের মধ্যে হেলপারসহ আরেক যাত্রীকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (১২ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন–দিনাজপুর জেলা সদরের উত্তর সরকারপাড়া গ্রামের মজিবর রহমানের স্ত্রী হালিমা খাতুন (৪৫) এবং কোচের সুপারভাইজার বিরামপুরের বিজুল গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে আব্দুল জলিল (৫০)।

যাত্রী ও স্থানীয়রা জানান, বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে হানিফ পরিবহনের একটি বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে দিনাজপুরের মোহনপুর ব্রিজের গাডারে ধাক্কা দেয়। এতে খাদে উল্টে পড়ে বাসটি।

চিরিরবন্দর থানার উপ পরিদর্শক আব্দুল কাদের জানান, ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের কোচটি আত্রাই নদীর চিরিরবন্দর অংশে মোহনপুর ব্রীজের গাডারের সাথে ধাক্কা লেগে খাদে উল্টে পড়েছে। দুর্ঘটনাস্থলে যাত্রী হালিমা খাতুন এবং মজিবর রহমান নামে আরেকজন নিহত হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। চালক (জাহাঙ্গীর) পালিয়ে গেছে।

দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ জানায়, ওই দুর্ঘটনায় আহত কোচের হেলপার জহুরুল এবং যাত্রী সফিকুল ইসলামকে সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। আহতদের অনেকেই নিজ নিজ এলাকায় গিয়ে স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!