16.6 C
Drøbak
সোমবার, আগস্ট ১৫, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকচবি ছাত্রীকে যৌন নির্যাতন: গ্রেফতার ৫ জন রিমান্ডে

চবি ছাত্রীকে যৌন নির্যাতন: গ্রেফতার ৫ জন রিমান্ডে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় গ্রেফতার পাঁচ আসামিকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (২৬ জুলাই) চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (বন আদালত) ফারজানা ইয়াসমিনের আদালত তাদের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

আসামিরা হলেন– চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আজিম হোসেন (২৩), একই বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী নুরুল আবছার বাবু (২২), হাটহাজারী সরকারি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী নুর হোসেন শাওন (২২), একই কলেজের সম্মান দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মাসুদ রানা মাসুদ (২২) এবং সাবেক শিক্ষার্থী সাইফুল ইসলাম।

চট্টগ্রাম আদালতের জেলা কোর্ট পরিদর্শক মো. জাকির হোসেন বলেন, ‘চবি ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার পাঁচ জনকে জিজ্ঞেসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।’

গত ১৭ জুলাই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনা ঘটে। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভে ফেটে পড়েন। শুক্রবার রাতে চার জন এবং শনিবার বিকালে একজনকে গ্রেফতার করে র‍্যাব-৭।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।