15.9 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকফরিদপুরে গ্রামের মাতব্বরকে বিয়েতে দাওয়াত না দেওয়ায়’ হামলা-সংঘর্ষ, আহত ২৫

ফরিদপুরে গ্রামের মাতব্বরকে বিয়েতে দাওয়াত না দেওয়ায়’ হামলা-সংঘর্ষ, আহত ২৫

ফরিদপুরের নগরকান্দায় বিয়েতে গ্রামের মাতব্বরকে দাওয়াত না দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। শুক্রবার (১৫ জুলাই) সকালে উপজেলার ছোট পাইককান্দী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার একই গ্রামের জুনাইদ মোল্লা নামে এক যুবকের বিয়ে হয়। এই বিয়েতে গ্রামের মাতব্বর সিরাজ মোল্লা দাওয়াত না পেয়ে ক্ষিপ্ত হন। এর জেরে শুক্রবার সকালে সিরাজ মোল্লা ও তার সমর্থকরা জুনাইদ মোল্লার ওপর হামলা চালায়। এ সময় হামলা থেকে বাঁচতে জুনাইদ দৌড়ে সিরাজ মোল্লার প্রতিপক্ষ ইউসুফ মোল্লার বাড়িতে আশ্রয় নেন। এরপর সিরাজ মোল্লা ও তার সমর্থকরা ইউসুফ মোল্লার বাড়িঘর ভাঙচুর করেন।

ঘটনার পর দুই পক্ষের কয়েকশো লোক দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী চলা এই সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হন। আহতদের ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।