18.3 C
Drøbak
শনিবার, জুলাই ২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকটাঙ্গাইলে তিশা-ফারহানের নাটকের শুটিংদলের ওপর হামলা

টাঙ্গাইলে তিশা-ফারহানের নাটকের শুটিংদলের ওপর হামলা

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে তানজিন তিশা ও মুশফিক ফারহান অভিনীত নাটকের শুটিংদলের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে নাটকের প্রযোজকসহ চারজন আহত হয়েছেন।

সোমবার (১৩ জুন) সন্ধ্যায় শুটিং স্পট থেকে বাইরে বের হতে বলায় বাগ্বিতণ্ডা জেরে এই হামলার ঘটনা ঘটে। এতে চারজন আহত হয়েছেন। তারা হলেন- প্রযোজক সৌরভ, সহকারী পরিচালক সবুজ ইশতিয়াক, অভিনেতা কন্ডাল বিশ্বাস ও অংকন।

বিষয়টি নিশ্চিত করেছেন নাটকের আর্ট ডিরেক্টর নাজিরী সাগর।

তিনি বলেন, “মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের অনুমতি নিয়ে ১১ জুন থেকে ১৩ জুন অভিনেতা মুশফিক ফারহান ও অভিনেত্রী তানজিন তিশা অভিনীত নাটকের শুটিং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে করা হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল, একাডেমিক ভবন, ক্যাফেটেরিয়া, মুক্তমঞ্চসহ বিভিন্ন পয়েন্টে শুটিং হয়। শুটিংয়ের শেষ মুহূর্তে বহিরাগত দিঘুলিয়া এলাকার রনিসহ কিছু বখাটেকে শুটিং স্পট থেকে বের হতে বলা হয়। এতে ক্ষিপ্ত হয়ে বের হয়ে যায় রনি। পরে ১৫-২০ জনের বখাটেদের একটি দল বাইকে এসে ইটপাটকেল ও বেল্ট দিয়ে শুটিং টিমের ওপর হামলা চালায়। হামলায় আমাদের চারজন আহত হয়েছেন।”

তিনি আরও বলেন, “বিশ্ববিদ্যালয়ে শুটিংয়ে এসে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অনেক সহযোগিতা পেয়েছি। যে কারণে আমাদের কাজ অনেক সহজ হয়েছে। আমাদের টিমের ওপর যারা হামলা করেছে তারা সবাই বহিরাগত ছিল। আমরা অনেক জায়গায় শুটিং করেছি কিন্তু এ জায়গায় এসে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনার স্বীকার হতে হবে সেটা ভাবিনি।”

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।