14.3 C
Drøbak
শনিবার, আগস্ট ১৩, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকবান্দরবানে নারী পর্যটকের মৃত্যু, প্রেমিকসহ আটক ২

বান্দরবানে নারী পর্যটকের মৃত্যু, প্রেমিকসহ আটক ২

পার্বত্য জেলা বান্দরবানে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে জারা হক (২২) নামে এক নারী পর্যটকের মৃত্যু হয়েছে। তিনি ঢাকার গুলশান সাঈদনগর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। এ ঘটনায় দুই তরুণকে আটক করেছে পুলিশ।

বুধবার (৮ জুন) স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আইনশৃঙ্খলা বাহিনী জানায়, সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে দুই বন্ধুর সঙ্গে বান্দরবানে ঘুরতে আসেন জারা। তারা সদরের মেঘলা এলাকার গ্রীনপিক রিসোর্টে ওঠেন। রাতে তারা সঙ্গে মদ্যপান করেন। এরই মধ্যে হঠাৎ করে ওই তরুণীর শ্বাসকষ্ট দেখা দেয়।

পুলিশ বলছে, অতিরিক্ত মদ্যপানের কারণে শ্বাসকষ্ট বেড়ে অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য শহরের হিলভিউ হসপিটালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাকে নেওয়া হয় সদর হাসপাতালের জরুরি বিভাগে। সেখানকার কর্তব্যরত চিকিৎসক জারাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতের দুই বন্ধুকে আটক করে। তারা হলেন, জারার প্রেমিক মো. নিহাল (২২) এবং তার বন্ধু মো. আসিফ হোসেন (২৩)। আটক দুজনের বাড়ি ফেনী সদরের পশ্চিম উকিলপাড়ায়।

পুলিশ মৃতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে ।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এস এম ইকবাল হোসাইন বলেন, এক নারী পর্যটককে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য আনা হয়। তবে চিকিৎসা শুরুর আগেই তার মৃত্যু হয়। ময়নাতদন্তে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজা সরোয়ার জানান, এ ঘটনায় মৃত নারীর ভ্রমণসঙ্গী দুই তরুণকে আটক করা হয়েছে। তদন্ত শেষে এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।