বান্দরবানে নারী পর্যটকের মৃত্যু, প্রেমিকসহ আটক ২

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

পার্বত্য জেলা বান্দরবানে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে জারা হক (২২) নামে এক নারী পর্যটকের মৃত্যু হয়েছে। তিনি ঢাকার গুলশান সাঈদনগর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। এ ঘটনায় দুই তরুণকে আটক করেছে পুলিশ

বুধবার (৮ জুন) স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আইনশৃঙ্খলা বাহিনী জানায়, সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে দুই বন্ধুর সঙ্গে বান্দরবানে ঘুরতে আসেন জারা। তারা সদরের মেঘলা এলাকার গ্রীনপিক রিসোর্টে ওঠেন। রাতে তারা সঙ্গে মদ্যপান করেন। এরই মধ্যে হঠাৎ করে ওই তরুণীর শ্বাসকষ্ট দেখা দেয়।

পুলিশ বলছে, অতিরিক্ত মদ্যপানের কারণে শ্বাসকষ্ট বেড়ে অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য শহরের হিলভিউ হসপিটালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাকে নেওয়া হয় সদর হাসপাতালের জরুরি বিভাগে। সেখানকার কর্তব্যরত চিকিৎসক জারাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতের দুই বন্ধুকে আটক করে। তারা হলেন, জারার প্রেমিক মো. নিহাল (২২) এবং তার বন্ধু মো. আসিফ হোসেন (২৩)। আটক দুজনের বাড়ি ফেনী সদরের পশ্চিম উকিলপাড়ায়।

পুলিশ মৃতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে ।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এস এম ইকবাল হোসাইন বলেন, এক নারী পর্যটককে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য আনা হয়। তবে চিকিৎসা শুরুর আগেই তার মৃত্যু হয়। ময়নাতদন্তে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজা সরোয়ার জানান, এ ঘটনায় মৃত নারীর ভ্রমণসঙ্গী দুই তরুণকে আটক করা হয়েছে। তদন্ত শেষে এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!