রাজধানীতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন
প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁও দক্ষিণ বনশ্রীর একটি বাসা থেকে এনজেলা খান পাপিয়া (৩১) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (২৪ এপ্রিল) এই তথ্য নিশ্চিত করে খিলগাঁও থানা পুলিশ

এর আগে দিনগত রাত ১২টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।
খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) মাহবুবুর রহমান বলেন, খবর পেয়ে দক্ষিণ বনশ্রীর কে ব্লকের ১৯ নং রোডের ১৮৫ নম্বর বাড়ির সাততলা ছাদের ছোট রুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ওই গৃহবধূকে খাটের ওপর শায়িত অবস্থায় পাওয়া যায়, তার গলায় ওড়না পেঁচানো ছিল। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে তার বাম হাতে ব্লেড দিয়ে কাটা জখম রয়েছে।

তিনি জানান, ওই ভাড়া বাসায় স্বামী উজ্জ্বল ব্যাপারীর সঙ্গে থাকতেন পাপিয়া। শনিবার রাতে বাড়ির মালিকের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ঘটনার পর থেকে উজ্জ্বল পলাতক রয়েছেন। ধারণা করা হচ্ছে, গৃহবধূ পাপিয়াকে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছে সে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

মৃত পাপিয়া টাঙাইলের ঘাটাইল উপজেলার নিজাম উদ্দিনের মেয়ে। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা থানায় পৌঁছালে এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে। পলাতক উজ্জ্বলকে আটকের চেষ্টা চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

নিহতের পরিবারের বরাত দিয়ে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম জানান, পাপিয়ার পরিবার তার বিয়ের বিষয়টি জানতো না। তবে উজ্জ্বলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!