7.1 C
Drøbak
শুক্রবার, মে ২৭, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, মসজিদের ইমাম গ্রেফতার

ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, মসজিদের ইমাম গ্রেফতার

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বিয়ের কথা বলে কিশোরীকে ধর্ষণের মামলায় মসজিদের ইমামকে গ্রেফতার করেছে পুলিশ। ওই কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে পলাতক ছিলেন ইমাম।

বুধবার (৬ এপ্রিল) ভোরে মতলব উত্তর উপজেলার কালীপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে মতলব উত্তর থানা পুলিশ। দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার মাহবুব আলম (২৮) মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোগলাকান্দি গ্রামের আমির হোসেন মোল্লার ছেলে। মতলব উত্তর উপজেলার সানকিভাঙা বায়তুল আমান জামে মসজিদে ইমামতি করেন তিনি।

পুলিশ ও কিশোরীর পরিবার জানায়, আট-নয় মাস ধরে বিয়ের কথা বলে সানকিভাঙার ওই কিশোরীকে ধর্ষণ করে আসছিল ইমাম মো. মাহবুব আলম। বর্তমানে কিশোরী সাত মাসের অন্তঃসত্ত্বা। গত ২৯ মার্চ ঘটনাটি জানাজানি হলে স্থানীয় লোকজনের মাধ্যমে সমাধানের চেষ্টা করা হয়েছিল। কিন্তু কোনও সমাধান হয়নি। এ সুযোগে ইমাম পালিয়ে যান। গত ৩১ মার্চ কিশোরীর মা বাদী হয়ে মতলব উত্তর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ওই মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, ‘আসামিকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।