15.1 C
Drøbak
রবিবার, জুলাই ৩, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকঢাকায় ছুরিকাঘাতে প্রাণ গেল চিকিৎসকের

ঢাকায় ছুরিকাঘাতে প্রাণ গেল চিকিৎসকের

রাজধানী ঢাকার শেওড়াপাড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহমেদ মাহী বুলবুল নামে একজন চিকিৎসক নিহত হয়েছেন। আজ রোববার ভোর সাড়ে ৫টায় শেওড়াপাড়া পীরেরবাগ এলাকায় তাঁর নিজ বাসার সামনে এ ঘটনা ঘটে।

পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) আ স ম মাহাতাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ডা. বুলবুল আজ ভোর সাড়ে ৫টার দিকে শেওড়াপাড়ার বাসা থেকে বের হন নোয়াখালী যাওয়ার জন্য। বুলবুল তাঁর সহকারীকে ফোন দিয়েছিলেন, তবে তিনি এসেছিলেন কি না সেটা এখনো জানা যায়নি।

তিনি বলেন, বুলবুলের ঊরুতে ছুরিকাঘাত করা হয়েছে। তার কাছে টাকা-পয়সা, মোবাইল ছিল। সেগুলো সেভাবেই রয়েছে।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, নিহত চিকিৎসকের কাছে থাকা ১২ হাজার টাকা ও মোবাইল ফোন নেননি ঘাতক। ছুরিকাঘাতের পর ওই চিকিৎসককে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তবে অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান বলে জানান কর্তব্যরত চিকিৎসকেরা। ঘটনাটি আমরা খতিয়ে দেখছি।

ঢাকা ডেন্টাল কলেজের অধ্যক্ষ ও বাংলাদেশ ডেন্টাল সোসাইটির সাধারণ সম্পাদক ডা. হুমায়ুন বুলবুল তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, আহমেদ মাহী বুলবুল ইউনিভার্সিটি ডেন্টাল কলেজের ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। মগবাজারে রংপুর ডেন্টাল নামে তাঁর একটি চেম্বারও রয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।