গণটিকা নিতে এসে ভবনের রেলিং ভেঙে আহত ৮

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

ভোলার লালমোহনে করোনার গণটিকা নিতে এসে ইউনিয়ন পরিষদ ভবনের রেলিং ভেঙে নারী ও শিশুসহ আট জন আহত হয়েছেন। শনিবার (২৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে কালমা ইউপির জরাজীর্ণ ভবনের রেলিং ভেঙে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- পারুল বেগম, পারভীন আক্তার, নিবিয়া বেগম, সীমা বেগম, সুলতানা, রোমানা বেগম, মিনারা বেগম ও শিশু জুলেখা আক্তার। আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতাল ও লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র ও টিকা নিতে আসা লোকজন জানিয়েছেন, শনিবার সকাল থেকে কালমা ইউনিয়ন পরিষদের দোতলা ভবনে গণটিকার কার্যক্রম চলছিল। সকাল থেকেই কেন্দ্রে মানুষের উপচে পড়া ভিড় ছিল। এ সময় ভবনের দোতলায় অবস্থানরত টিকা নিতে আসা লোকজনের চাপে রেলিং ভেঙে যায়। এতে এক শিশুসহ আট জন আহত হন। সঙ্গে সঙ্গে মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতাল ও লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা।

এ ব্যাপারে জানতে কালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতার হোসেনকে একাধিক বার ফোন দিলেও রিসিভ করেননি।

লালামোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পল্লব কুমার হাজরা বলেন, জরাজীর্ণ ইউপি ভবনের কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জেনেছি। এটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। তবে আহতদের চিকিৎসার দায়িত্ব নিয়েছে উপজেলা প্রশাসন। বড় ধরনের কোনও সমস্যা হয়নি। আমরা আহতদের খোঁজখবর রাখছি।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!