15.2 C
Drøbak
শনিবার, মে ২৮, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকবিসিসিকে অত্যাধুনিক অ্যাম্বুলেন্স উপহার দিল ভারত

বিসিসিকে অত্যাধুনিক অ্যাম্বুলেন্স উপহার দিল ভারত

বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) কে ভারত সরকার একটি অত্যাধুনিক লাইফ সাপোর্ট সুবিধা সংবলিত অ্যাম্বুলেন্স উপহার দিয়েছে। রোববার বিকেলে বরিশাল নগরের অ্যানেক্স ভবন চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে বরিশাল সিটি কপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর কাছে এই অ্যাম্বুলেন্স হস্তান্তর করেন ভারতীয় সহাকারী হাইকমিশনার রাজেশ কুমার রায়না।

অ্যাম্বুলেন্স প্রদান অনুষ্ঠানের পূর্বে সেখানে সংক্ষিপ্ত এক আলোচনা সভা অনুষ্ঠান হয়। সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ এইচ এম সাইফুল ইসলাম, সিভিল সার্জন ডা মারিয়া হাসান, উপ পুলিশ কমিশনার আলি আশরাফ ভুইয়া, বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ভারতীয় সহাকারী হাইকমিশনার রাজেশ কুমার রায়না বলেন, বাংলাদেশ এবং ভারত একই মায়ের দুই সন্তান। বাংলাদেশের যেকোন উন্নয়নে ভারত সরকার সহযোগিতা অব্যাহত রাখবে বলে জানান তিনি। এসময় বরিশার সিটি কপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ভারত সরকারকে ধন্যবাদ জানান।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।