8.8 C
Drøbak
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকসড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ চারজন নিহত

সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ চারজন নিহত

খুলনায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ চারজন নিহত হয়েছেন। শুক্রবার দুপুর সোয়া একটার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পূর্ব জিলেরডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিএনজি চালক ডুমুরিয়ার শরাফপুরের জাকারিয়া সরদারের ছেলে ইলিয়াস সরদার (৪৫), রুদাঘরা গ্রামের মহিউদ্দিনের মেয়ে রেশমা খাতুন (৪৫), শরাফপুরের বাবু (২৮) ও তার স্ত্রী শিউলী (২০)। দুর্ঘটনার পর ট্রাকচালক রাকিব শেখকে আটক করেছে পুলিশ।

ডুমুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবায়দুর রহমান জানান, বালুভর্তি একটি ট্রাক (সাতক্ষীরা ই ১১-০৩৯৪) এবং যাত্রীবাহী একটি অটোরিকশা খুলনার দিকে যাচ্ছিল। অটোরিকশাটি সামনে থাকা ট্রাকটিকে ওভারটেক করতে গেলে ট্রাকের বাম্পারে আটকে যায়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ও অটোটি খাদে পড়ে। স্থানীয় লোকজন ছুটে গিয়ে রেশমা নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়। অটোরিকশাটির ওপর বালুভর্তি ট্রাক পড়ায় সেটি পানির নিচে চাপা পড়ে। ফলে অটোটি থেকে কেউ আর বের হতে পারেনি। পরে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ডুবুরিরা প্রায় চার ঘণ্টা চেষ্টা চালিয়ে পানির নিচ থেকে আরও তিনজনের মরদেহ উদ্ধার করে। সিএনজিটি উদ্ধারের চেষ্টা চলছে।

ওসি আরও বলেন, দুর্ঘটনার পর ট্রাকচালক রাকিব শেখকে আটক করা হয়েছে। তিনি খুলনার দিঘলিয়া উপজেলার মহসীন শেখের ছেলে।

এদিকে দুর্ঘটনায় ফলে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে প্রায় চার ঘণ্টা যানবাহন চলাচল ব্যাহত হয়। বিকাল ৫টায় উদ্ধার কাজ শেষ হলে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।