সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ চারজন নিহত

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

খুলনায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ চারজন নিহত হয়েছেন। শুক্রবার দুপুর সোয়া একটার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পূর্ব জিলেরডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিএনজি চালক ডুমুরিয়ার শরাফপুরের জাকারিয়া সরদারের ছেলে ইলিয়াস সরদার (৪৫), রুদাঘরা গ্রামের মহিউদ্দিনের মেয়ে রেশমা খাতুন (৪৫), শরাফপুরের বাবু (২৮) ও তার স্ত্রী শিউলী (২০)। দুর্ঘটনার পর ট্রাকচালক রাকিব শেখকে আটক করেছে পুলিশ

ডুমুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবায়দুর রহমান জানান, বালুভর্তি একটি ট্রাক (সাতক্ষীরা ই ১১-০৩৯৪) এবং যাত্রীবাহী একটি অটোরিকশা খুলনার দিকে যাচ্ছিল। অটোরিকশাটি সামনে থাকা ট্রাকটিকে ওভারটেক করতে গেলে ট্রাকের বাম্পারে আটকে যায়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ও অটোটি খাদে পড়ে। স্থানীয় লোকজন ছুটে গিয়ে রেশমা নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়। অটোরিকশাটির ওপর বালুভর্তি ট্রাক পড়ায় সেটি পানির নিচে চাপা পড়ে। ফলে অটোটি থেকে কেউ আর বের হতে পারেনি। পরে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ডুবুরিরা প্রায় চার ঘণ্টা চেষ্টা চালিয়ে পানির নিচ থেকে আরও তিনজনের মরদেহ উদ্ধার করে। সিএনজিটি উদ্ধারের চেষ্টা চলছে।

ওসি আরও বলেন, দুর্ঘটনার পর ট্রাকচালক রাকিব শেখকে আটক করা হয়েছে। তিনি খুলনার দিঘলিয়া উপজেলার মহসীন শেখের ছেলে।

এদিকে দুর্ঘটনায় ফলে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে প্রায় চার ঘণ্টা যানবাহন চলাচল ব্যাহত হয়। বিকাল ৫টায় উদ্ধার কাজ শেষ হলে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!