1.6 C
Drøbak
বুধবার, জানুয়ারী ২৬, ২০২২
প্রথম পাতাসামাজিক ন্যায়বিচারআলোচিত মিতু হত্যা: নিজের করা মামলায় গ্রেপ্তার বাবুল আক্তার

আলোচিত মিতু হত্যা: নিজের করা মামলায় গ্রেপ্তার বাবুল আক্তার

চট্টগ্রামে আলোচিত মিতু হত্যায় পাঁচলাইশ থানায় নিজের করা মামলায় গ্রেপ্তার হলেন স্বামী ও সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তার। রোববার (৯ জানুয়ারি) সকালে চট্টগ্রাম অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবদুল হালিমের আদালত বাবুর আক্তারকে গ্রেপ্তারের আদেশ দেন।

এর আগে গত ৩০ ডিসেম্বর চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে বাবুল আক্তারকে গ্রেপ্তারের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক আবু জাফর মোহাম্মদ ওমর ফারুক।

এ বিষয়ে বাবুল আক্তারের আইনজীবী অ্যাড. ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার ঘটনায় সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের দায়ের করা নগরের পাঁচলাইশ থানার মামলায় তাকেই গ্রেফতারের আবেদন আদালত শুনানি শেষে মঞ্জুর করেছেন। একই ঘটনায় মিতুর বাবার দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছিল। একই ঘটনায় দুই মামলা আদালতে চলতে পারেনা। আমরা এ বিষয়ে উচ্চ আদালতে যাবো। একই ঘটনায় গত ১১ মে মিতুর বাবার মোশাররফ হোসেনের দায়ের করা মামলায় গ্রেপ্তার হয়ে বাবুল আক্তার এখন কারাগারে রয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা আবু জাফর জানান, বিজ্ঞ আদালত আমাদের তদন্তে সন্তুষ্ট হয়ে এ আদেশ দেন।

উল্লেখ্য, ২০১৬ সালের পাঁচ জুন ভোরে চট্টগ্রামের জিইসি মোড়ে কুপিয়ে হত্যা করা হয় মাহমুদা খানম মিতুকে। এ ঘটনায় ঢাকায় অবস্থান করা মিতুর স্বামী বাবুল আক্তার বাদি হয়ে চট্টগ্রামের পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার অভিযোগে নিজের জঙ্গি বিরোধী কার্যক্রমের জন্য স্ত্রীকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে তিনি অভিযোগ করেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।