সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

শাবিপ্রবি শিক্ষার্থী খুন: আটক ৩

প্রকাশিত:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থী বুলবুল আহমদ (২২) খুনের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) ভোর রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করে জালালাবাদ থানা পুলিশ। তদন্তের স্বার্থে আটকদের নাম-পরিচয় জানানো হয়নি।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্লাহ তাহের এ তথ্য নিশ্চিত করে বলেন, খুনের ঘটনায় সংশ্লিষ্টতা সন্দেহে ভোর রাতে তাদের আটক করা হয়েছে। বর্তমানে জিজ্ঞাসাবাদ চলছে। জড়িত থাকার প্রমাণ পেলে গ্রেফতার দেখিয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক জালালাবাদ থানা পুলিশের এক কর্মকর্তা বলেন, হত্যার ঘটনায় আটক তিনজনের সংশ্লিষ্টতা থাকতে পারে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

সোমবার (২৫ জুলাই) সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে ক্যাম্পাসে বেগম সিরাজুন্নেছা হল সংলগ্ন গাজীকালুর টিলায় অজ্ঞাত দুষ্কৃতিকারীদের হাতে শিক্ষার্থী বুলবুল ছুরিকাহত হন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টার ও পরে উন্নত চিকিৎসার ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত বুলবুল আহমদ নরসিংদী জেলা সদর উপজেলার নন্দীরপাড়ার চিনিশপুরম গ্রামের ওয়াহাব মিয়ার ছেলে। তিনি শাবিপ্রবির লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের (২০১৮-১৯ সেশন) শিক্ষার্থী ছিলেন।

এ ঘটনায় মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহম্মদ ইশফাকুল ইসলাম বাদী হয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত একাধিক দুষ্কৃতিকারীদের আসামি করা হয়েছে।

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

উদার আকাশ ঈদ-শারদ উৎসব সংখ্যা প্রকাশ

উদার আকাশ ঈদ-শারদ উৎসব সংখ্যা ১৪২৯ প্রকাশনা উৎসব উদ্বোধন...

পশ্চিমবঙ্গ: পুবের কলম ও বুদ্ধিজীবী মঞ্চের নবী দিবস উদযাপন

একদিকে বিদ্বেষ, অন্যদিকে সম্প্রীতি৷ তারই নাম বাংলা৷ এখানে নবী...

বাংলাদেশ: যমুনায় তীব্র ভাঙন; অর্ধশত বাড়িঘর জমিজমা যমুনায় বিলীন

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা যমুনা নদী অধ্যুষিত দুর্গম জালালপুর ইউনিয়নের...

ষষ্ঠী পূজার মধ্য দিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।