-0.6 C
Drøbak
শনিবার, জানুয়ারী ২২, ২০২২
প্রথম পাতাআন্তর্জাতিকযুক্তরাষ্ট্রে বন্দুকধারী শিক্ষার্থীর গুলিতে নিহত ৩, আহত ৮

যুক্তরাষ্ট্রে বন্দুকধারী শিক্ষার্থীর গুলিতে নিহত ৩, আহত ৮

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের অক্সফোর্ড হাই স্কুলে ১৫ বছর বয়সী এক ছাত্র গুলি চালিয়েছে। এতে অন্তত তিনজন নিহত হয়েছে এবং আহত হয়েছে আরো আটজন। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

বিবিসির ওই প্রতিবেদনে আরো বলা হয়েছে, আহতদের মধ্যে একজন শিক্ষক রয়েছেন। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় মঙ্গলবার বিকেলে অক্সফোর্ড স্কুলে বন্দুক নিয়ে অতর্কিত হামলা চালায় ওই শিক্ষার্থী।

ওকল্যান্ড কাউন্টির আন্ডারশেরিফ মাইকেল জি ম্যাককেব সাংবাদিকদের বলেছেন, ৯১১ নম্বরে কল আসে। বন্দুকধারী শিক্ষার্থীকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

আটক শিক্ষার্থীর কাছ থেকে একটি হ্যান্ডগান উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, ১৫ থেকে ২০টি গুলি চালিয়েছে সে। এ ঘটনায় তার সঙ্গে অন্য কেউ যুক্ত ছিল না।

আহতদের তাৎক্ষণিকভাবে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। স্কুল থেকে অন্য শিক্ষার্থীদের দ্রুত সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে নিরাপদ স্থানে। এরই মধ্যে ওই শিক্ষার্থীদের তাদের পরিবারের কাছে পৌছে দেওয়া হয়েছে।
সূত্র: বিবিসি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।