-0.6 C
Drøbak
শনিবার, জানুয়ারী ২২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকনাটোরে দুই স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ: আহত ৫

নাটোরে দুই স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ: আহত ৫

নাটোরের বাগাতীপাড়া উপজেলার ফাগুয়ার দিয়ার ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণা চালাতে গিয়ে দুই সতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় অন্তত ৫ জন আহত হয়েছেন। এ সময় দুইটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। আজ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কলাবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

দুই স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় কলাবাড়িয়া মসজিদে মাগরিবের নামাজ আদায় শেষে প্রচারণা শুরু করে সতন্ত্র প্রার্থী এস,এম লেনিনের কর্মী -কর্মী-সমর্থকরা।

এসময় অপর সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের ভাই আতিকুল ইসলাম বিদ্যুৎ এর নেতৃত্বে প্রায় অর্ধশতাধিক নেতাকর্মীরা প্রচারণা চালানোর সময় উভয় নেতাকর্মী সমর্থকরা মুখোমুখি হয়।

এসময় উভয় এর মধ্যে বাকবিতণ্ডা ও উত্তেজনা দেখা দেয় অবশেষে হাতাহাতি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বৃদ্ধ সহ বেশ কয়েকজন আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতাল সহ বিভিন্ন স্থানে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

বাগাতিপাড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, দু’পক্ষই প্রচারণা চালাতে গিয়ে মুখোমুখি হয়েছিল। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।