সুনামগঞ্জে দুর্ঘটনার কবলে বরযাত্রীবাহী গাড়ি, শিশুসহ নিহত ৩

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় ডাবর-জগন্নাথপুর সড়কে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস দুর্ঘটনার কবলে পড়েছে। এতে দুই শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৮ জন। রবিবার রাত ১০টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের শান্তিগঞ্জ উপজেলার সিচনী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের পুতুল দাসের ছেলে খোকন দাস (৩২), সমীরণ দাসের ছেলে নিলয় দাস (৯) এবং লিপু চন্দের ছেলে প্রণব চন্দ (৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোল্লারগাঁও গ্রাম থেকে কয়েকজন বরযাত্রী শান্তিগঞ্জের পাগলা ইউনিয়নের শত্রুমর্দন গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যায়। বিয়ের অনুষ্ঠান শেষে বরযাত্রীবাহী নোহা মাইক্রোবাসযোগে বাড়ির পথে রওনা হন। রাত সাড়ে আটটার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের ডাবর পয়েন্ট এলাকায় আসার পর নোহা মাইক্রোবাসটি রাস্তার ওপর পার্কিংয়ে থাকা মালবাহী বিকল ট্রাকের পেছন ধাক্কা দেয়। এতে নোহা মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গাড়ির ছাদ উড়ে রাস্তার পাশে পড়ে যায়। এ সময় মাইক্রোবাসে থাকা ১১ জন যাত্রী গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় শিশু খোকন, নিলয় এবং প্রণবকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাদের মৃত ঘোষণা করেন।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে কর্তব্যরত সহকারী উপপরিদর্শক (এএসআই) শফিকুল ইসলাম বলেন, লাশ তিনটি হাসাপাতালের মর্গে রাখা হয়েছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!