বাসের মুখোমুখি সংঘর্ষে মা ছেলে নিহত, আহত ২০

সাময়িকী সংবাদদাতা, বরগুনা
সাময়িকী সংবাদদাতা, বরগুনা
2 মিনিটে পড়ুন

বরগুনার আমতলীতে আঞ্চলিক মহাসড়কে দূর্ঘটনায় মা ও ছেলে নিহত। আহত হয়েছেন প্রায় ২০ জনের মতো।শনিবার (২৩ অক্টোবর) বেলা সাড়ে ৪ টার দিকে পটুয়াখালী- আমতলী- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের আমড়াগাছিয়া বাসষ্ট্যান্ডের দক্ষিণ পাশে রহমান পেট্রোল পাম্পের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার কুকুয়া ইউনিয়নের এমরান মিয়ার স্ত্রী আয়েশা বেগম (৩৫) ও তার ৪ মাসের শিশু পুত্র আয়ানের ঘটনা স্থলেই মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন আমতলী ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ তামিম হাওলাদার। দূর্ঘটনায় স্বামী এমরান (৪৫) ও তার মেয়ে খাদিজা (১০) গুরুত্বর আহত হয়। এছাড়া জুলেখা (৩০), শাহিন (৩৬), বায়েজিদ (৩৫), হাফিজ (৪০) লিটন (৪০), মরিয়ম (২৫), শাহিন (২৫), গোল্ডেন লাইন চালকসহ ২০ যাত্রী আহত হয়েছে। আহতদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং পটুয়াখালী মেডিকেল কলেজ ও বরিশাল শেবাচিম হাসাপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

2 1 বাসের মুখোমুখি সংঘর্ষে মা ছেলে নিহত, আহত ২০
বাসের মুখোমুখি সংঘর্ষে মা ছেলে নিহত, আহত ২০ 40

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আজ বিকাল অনুমান সাড়ে ৩টার দিকে আমতলী থেকে কুড়িগ্রাম উদ্দেশ্যে ছেড়ে যাওয়া গোল্ডেন লাইন (ঢাকা মেট্রো- ব ১৪৭৮৩৫) এবং চট্টগ্রাম থেকে কুয়াকাটার উদ্দেশ্যে ছেড়ে আসা সেন্টমার্টিন সেবা পরিবহন (ঢাকা মেট্রো- ব ১৪৭২২৯) নামের অপর দ্রæত গতির পরিবহন বাসটি পটুয়াখালী- আমতলী- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের আমড়াগাছিয়া বাসষ্ট্যান্ডের দক্ষিণ পাশে রহমান পেট্রোল পাম্পের সামনে পৌছলে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে দুটি পরিবহন বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌছে সেবা পরিবহন থেকে এক মহিলা যাত্রীর মরদেহ উদ্ধার করে। গুরুত্বর অবস্থার তার কোলে থাকা চার মাসের শিশুটিকে আমতলী উপজেলাা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়। গুরুত্বর আহত গোল্ডেন লাইন পরিবহন বাসের চালক চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- বিজ্ঞাপন -
3 7 বাসের মুখোমুখি সংঘর্ষে মা ছেলে নিহত, আহত ২০
বাসের মুখোমুখি সংঘর্ষে মা ছেলে নিহত, আহত ২০ 41

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ সুমন খন্দকার বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। গুরুত্বর আহতদের পটুয়াখালী ও বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম হাওলাদার বলেন, দুর্ঘটনায় মা ও তার শিশু পুত্র নিহত হয়েছে। যাত্রীবাহি বাস দুটি আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে আমতলী থানায় আনা হয়েছে। আহতদের চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!