14.6 C
Drøbak
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকরংপুরে পাওয়া গেছে নিখোঁজ ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানকে

রংপুরে পাওয়া গেছে নিখোঁজ ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানকে

রংপুরের কোতোয়ালি থানাধীন চার তলা মোড় আবহাওয়া অফিস মাস্টারপাড়া এলাকা থেকে নিখোঁজ ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানকে উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার (১৮ জুন) দুপুরে ইসলামি বক্তা আবু ত্ব-হা ও তার সহযোগীদের তাদের উদ্ধার করা হয়।

রংপুর মেট্টোপলিটন পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) মো. ফারুক হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, আবু ত্ব-হাকে শ্বশুর বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

এদিকে দুপুরের দিকে আবু ত্ব-হা রংপুরের বাড়িতে ফেরেন বলে জানিয়েছেন ত্ব-হার শ্যালক জাকারিয়া হোসেন।

ত্ব-হাকে পাওয়ার খবর নিশ্চিত করে তার ভগ্নিপতি মোহাম্মদ হানিফ জানিয়েছেন, ‘আমি কিছুক্ষণ আগে খবর পেয়েছি, উনাকেসহ আরেকজনকে পাওয়া গেছে। তারা রংপুরের উদ্দেশ্যে রওনা হয়েছে।’

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল তিনটার দিকে রংপুরের আবহাওয়া অফিসের মাস্টারপাড়ায় ত্ব-হার শ্বশুর আজহারুল ইসলামের বাড়ি থেকে তাকে পুলিশ বের করে নিয়ে যায়।

শুক্রবার বেলা ১২টার দিকে তিনি মাস্টারপাড়ায় তাকে দেখেন। কিন্তু ত্ব-হা সে সময় কোনো কথা বলেননি। মুখে আঙুল দিয়ে চুপ থাকতে বলেন বলে জানিয়েছেন খোকন নামে একজন স্থানীয় বাসিন্দা।

উল্লেখ্য, গত ১০ জুন রংপুর থেকে ঢাকা আসার পথে ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান নিখোঁজ হন। তার নিখোঁজের পরের দিন একটি নম্বর থেকে ফোন করে আদনানের মায়ের কাছে মুক্তিপণ দাবী করেছে, গতকাল তার মা আজেদা বেগম এ তথ্য সাংবাদিকদের জানিয়েছেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।