রামপালে ৩২৬ জলদস্যু পরিবারকে পূনর্বাসন উপলক্ষে র‍্যাবের মহাপরিচালকের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

রামপাল প্রতিনিধি
রামপাল প্রতিনিধি
2 মিনিটে পড়ুন
ছবি: সুজন মজুমদার

আত্মসমর্পনকৃত জলদস্যুদের পূনর্বাসনে বাগরহাটের রামপালে র‍্যাবের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় রামপাল উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

এ সময় আরো উপস্থিত ছিলেন র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্ণেল তোফায়েল মোস্তফা সরোয়ার, র‍্যাব-০৬ ও র‍্যাব-০৮ এর অধিনায়ক, বাগেরহাট পুলিশ সুপার কে এম আরিফুল হক, রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন, রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, মোংলা-রামপাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আসিফ ইকবাল ও রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সামসুদ্দীন।

রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন বলেন, আগামী ১লা নভেম্বর মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল স্যার রামপাল আত্মসমর্পনকৃত দস্যু পরিবারকে পূনর্বাসনে সহায়তা প্রদাণ করবেন। রামপাল উপজেলা পরিষদের সামনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সেই উপলক্ষ্যে মঙ্গলবার র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন স্যার অনুষ্ঠান পরিদর্শনসহ স্থানীয় প্রশাসনের সাথে প্রস্তুতিমূলক সভা করেছেন। ওই দিন মোট ৩২৬টি দস্যু পরিবারকে পূনর্বাসনের সহায়তা প্রদাণ করা হবে। প্রত্যক পরিবারকে তাদের জীবিকার চাহিদানুযায়ী দোকান, বসতঘর ও নৌকাসহ প্রয়াজনীয় উপকরণাদি কেনা ও ব্যবসার জন্য নগদ ৮০ হাজার করে টাকা দেয়ার কথা রয়েছে বলেও জানান তিনি

আত্মসমর্পনকৃত ৩২৬ জন দস্যু পরিবারের মধ্যে ৮৬ জনই রামপালের বিভিন্ন এলাকার বাসিদা। যারা আত্মসমর্পনের পর থেকে স্বাভাবিক কাজ কর্ম করে পরিবার পরিজন নিয়ে বসবাস ও জীবনযাপন করছেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!