বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে

বরিশাল প্রতিনিধি
বরিশাল প্রতিনিধি
2 মিনিটে পড়ুন
ছবি: সাময়িকী

করোনা পরিস্থিতিতে আরোপিত বিধি নিষেধ ও নিষেধাজ্ঞার সময় কালীন সরকারি তথ্য ও সেবা ৩৩৩ এ ফোন করা ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় নগরীর জেলা শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে এই উপহার বিতরনী অনুষ্ঠানে ১ হাজার জন গরীব ও দুস্থ ব্যাক্তিদের মাঝে ত্রান উপহার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বরিশাল সদর আসনের এমপি ও পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম।

Barishal photo State minister for water resources distributing relief among distressed people at Barishal Shilpakala Academy assured that corona preventive vaccine would be provided to all 3 বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে
বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে 41

বরিশাল জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আবদুর রাজ্জাক, পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান, অতিরিক্ত ডিআইজি এহসান উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা কেএসএ মহিউদ্দিন মানিক বীরপ্রতীক, জেলা পুলিশ সুপার মারুফ হোসেন, র‌্যাবের বরিশাল সদর কোম্পানী কমান্ডার মেজর জাহাঙ্গীর ও বিসিবির পরিচালক আলমগীর হোসেন আলোসহ অন্যান্যরা।

Barishal photo State minister for water resources distributing relief among distressed people at Barishal Shilpakala Academy assured that corona preventive vaccine would be provided to all 4 বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে
বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে 42

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম বলেন, করোনার প্রকোপ কমে আসলেও সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। একই সাথে করোনার ভ্যাকসিন নিতে হবে। উন্নয়শীল দেশ যখন থেকে ভ্যাকসিন গ্রহণ করেছেন আমরাও তখন থেকে ভ্যাকসিন গ্রহণ শুরু করেছি। আর এ জন্য প্রধানমন্ত্রী ১৪ হাজার কোটি টাকা বরাদ্ধ করেছেন।

2 13 বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে
বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে 43

তিনি আরো বলেন ভারত আমাদের যে ভ্যাকসিন দেয়ার কথা বলেছে তাও পাবো। এরই মধ্যে ভারতের সংক্রমন বেড়ে যাওয়ার কারনে আমাদের দেশে ভ্যাকসিন আসতে পারেনি। এর পরই কিন্তু প্রধানমন্ত্রী অন্যান্য দেশের সাথে সমন্বয় করে আমাদের দেশেও ভ্যাকসিন আনতে শুরু করেন। এর সুফল হিসাবে করোনার নিম্মমুখী প্রবণতা এখন আপনারা দেখতে পাচ্ছেন। ভ্যাকসিন কেনার জন্য পর্যাপ্ত পরিমান অর্থ বরাদ্ধ করা হয়েছে। তাই সবাই টিকার আওতায় আসবেন। কোন হতাশার কোন কারণ নেই। তবে করোনা থেকে সুরক্ষা পেতে প্রতিরোধক নিয়মাবলি সবাইকে মেনে চলতে হবে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!