রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

পটুয়াখালীতে সিঁধ কেটে ঘরে ঢুকে ঘুমন্ত ভাই-বোনের ওপর এসিড নিক্ষেপ

প্রকাশিত:

গভীর রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে ঘুমন্ত ভাই-বোনের ওপর এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৩ আগস্ট) দুপুরে উন্নত চিকিৎসার জন্য আহতদের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এসিড নিক্ষেপের ফলে ১৬ বছর বয়সী বোনের গলা ও মুখমণ্ডল ঝলসে গেছে। এছাড়া ১২ বছর বয়সী ভাইয়ের শরীরের বিভিন্ন স্থান দগ্ধ হয়েছে। দগ্ধরা পটুয়াখালীর মাদারবুনিয়া ইউনিয়নের বাসিন্দা এবং স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশোনা করে।

চিকিৎসাধীন কিশোরী জানিয়েছে, প্রতিদিনের মতো সোমবার (২ আগস্ট) রাতের খাবার শেষে তারা ঘুমাতে যায়। আনুমানিক রাত দেড়টার দিকে ৩-৪ জন মশারি তুলে এসিড নিক্ষেপ করে। এ সময় চিৎকার দিলে বাড়ীর সবাই জেগে ওঠে এবং দুর্বৃত্তরা এসিড নিক্ষেপ করে ঘরের দরজা খুলে পালিয়ে যায়।

ঘটনার পরপরই আহতদের পটুয়াখালী হাসপাতালে নেওয়া হয়। পরবর্তী সময়ে তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যালে পাঠানো হয়।

জানা গেছে, স্থানীয় পর্যায়ে গাছের পেয়ারা পাড়াকে কেন্দ্র করে দ্বন্দ্ব হয়। সেই দ্বন্দ্ব থেকে এ ধরনের ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করছেন আহতদের মা-বাবা।

এ বিষয়ে পটুয়াখালী থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মো. আকতারুজ্জামান বলেন, ‘বিকাল ৩টা পর্যন্ত মামলা হয়নি। মামলা দায়ের হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

বাংলাদেশ: বিএনপির সমাবেশ শেষের পর ঢাকা-বরিশাল রুটে লঞ্চ চলাচল শুরু

বিএনপির মহাসমাবেশ শেষ হওয়ার পর বরিশাল-ঢাকা রুটে লঞ্চ চলাচল...

বাংলাদেশ: যোগাযোগ বিচ্ছিন্ন বরিশাল, সাধারণ মানুষের সীমাহীন দুর্ভোগ

বাংলাদেশে বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে সব ধরনের যানবাহন বন্ধ...

উদার আকাশ ঈদ-শারদ উৎসব সংখ্যা প্রকাশ

উদার আকাশ ঈদ-শারদ উৎসব সংখ্যা ১৪২৯ প্রকাশনা উৎসব উদ্বোধন...

পশ্চিমবঙ্গ: পুবের কলম ও বুদ্ধিজীবী মঞ্চের নবী দিবস উদযাপন

একদিকে বিদ্বেষ, অন্যদিকে সম্প্রীতি৷ তারই নাম বাংলা৷ এখানে নবী...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।