14.6 C
Drøbak
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকবরিশালে রূপতলী বাসস্ট্যান্ড এলাকায় দু'শো দোকান উচ্ছেদ করেছে বিসিসি

বরিশালে রূপতলী বাসস্ট্যান্ড এলাকায় দু’শো দোকান উচ্ছেদ করেছে বিসিসি

বরিশাল নগরীর রূপতলী বাসস্ট্যান্ড এলাকায় বিসিসি দু’শো অবৈধ দোকান উচ্ছেদ করেছে। আজ শুক্রবার (১৬ জুলাই) নগরীর রূপাতলী বাসস্ট্যান্ড এলাকায় অবৈধভাবে নির্মিত দোকান উচ্ছেদ করেছে বরিশাল সিটি কর্পোরেশন।

বিসিসির জনসংযোগ কর্মকর্তা স্বপন কুমার দাস জানান, শুক্রবার সকাল দশটা থেকে দুপুর একটার মধ্যে অবৈধভাবে কমপক্ষে ২০০ টি দোকান ভেঙে ফেলা হয়েছে।

Barishal collected photos BCC evicted two hundred illegal shops at Rupatali bus stand area of the city 3 বরিশালে রূপতলী বাসস্ট্যান্ড এলাকায় দু'শো দোকান উচ্ছেদ করেছে বিসিসি
বরিশালে রূপতলী বাসস্ট্যান্ড এলাকায় দু'শো দোকান উচ্ছেদ করেছে বিসিসি 3

তিনি জানান যে বিসিসির মালিকানাধীন জমিতে দোকানগুলি অবৈধভাবে নির্মিত বা স্থাপন করা হয়েছিল। আগে তাদেরকে মৌখিকভাবে সতর্ক করা হয়েছিল কিন্তু তারা সেই সতর্কতাটিকে উপেক্ষা করে অবৈধভাবে ব্যবসা পরিচালনা করেছিল।

শুক্রবার সকালে বুলডোজার ব্যবহার করে বিসিসির একটি উচ্ছেদের দল, এই অবৈধ দোকানগুলি উচ্ছেদ করার জন্য অভিযান শুরু করে।

Barishal collected photos BCC evicted two hundred illegal shops at Rupatali bus stand area of the city 2 বরিশালে রূপতলী বাসস্ট্যান্ড এলাকায় দু'শো দোকান উচ্ছেদ করেছে বিসিসি
বরিশালে রূপতলী বাসস্ট্যান্ড এলাকায় দু'শো দোকান উচ্ছেদ করেছে বিসিসি 4

বিসিসির জনসংযোগ কর্মকর্তা জানান, কিছু অস্থায়ী দোকান পাশাপাশি স্থায়ী দোকানও উচ্ছেদ করা হয়েছে।

রুপাতলী বাস স্ট্যান্ডের পরিবহন শ্রমিক মজনু জানান, বাসস্ট্যান্ডের আশপাশে দীর্ঘদিন ধরে দোকানপাট চালাচ্ছিল এবং বাস স্ট্যান্ডে আসা যাত্রী ও শ্রমিকদের সুবিধার্থে খাবার, চা, নাস্তা, পানীয় জল, ফল বিক্রি করে আসছিল।

ক্ষতিগ্রস্থ ক্রেতারা জানান, কোনও আইনি নোটিশ ছাড়াই তাদের উচ্ছেদ করা হয়েছে। তারা ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পুনর্বাসনের দাবি জানান।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।