15.9 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকগাজীপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, মৃত্যু ২

গাজীপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, মৃত্যু ২

গাজীপুর মহানগরের কোনাবাড়ী এলাকায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত ইমতিয়াজ।

রবিবার (২৪ জুলাই) বিকেল সাড়ে ৪টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জাঙ্গালিয়াপাড়া গ্রামের সমন আলীর ছেলে মাসুদ হোসাইন (২০) এবং একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে রাহুল হোসেন (২২)।

এসআই সাখাওয়াত ইমতিয়াজ জানান, মাসুদ ও রাহুল জয়দেবপুর পাসপোর্ট অফিস থেকে পাসপোর্ট নিয়ে মোটরসাইকেলযোগে কালিয়াকৈরের বাসায় ফিরছিলেন। রাহুল মোটরসাইকেল চালাচ্ছিলেন এবং মাসুদ পেছনে বসা ছিলেন। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কড্ডা ব্রিজ পার হয়ে কোনাবাড়ী থানার বাইমাইল এলাকায় পৌঁছালে একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাসুদ ও রাহুল নিহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় ট্রাকটি আটক করতে পারলেও চালক পালিয়ে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।